Bike Racing

খুঁটিতে ধাক্কা মেরে সোজা নয়ানজুলিতে! শখই প্রাণ কাড়াল মুর্শিদাবাদের দুই বাইকচালকের

সোমবার দুপুর ১টা নাগাদ মুর্শিদাবাদের জলঙ্গি থানা এলাকায় জলঙ্গি- ডোমকল রাজ্য সড়কের উপর সাধিখারদিয়ার স্কুলের সামনে থেকে দুটি বাইক নিয়ে ‘রেস’ শুরু করেন দুই যুবক।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

জলঙ্গি শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২৩ ২১:৫৫
Share:

—প্রতিনিধিত্বমূলক ছবি।

দুই বাইকের দুরন্ত গতি চমকে দিয়েছিল পথচারীদের। বাইকচালকদের রেষারেষি দেখে প্রমাদ গুনছিলেন রাস্তায় যাতায়াত করা লোকজন। দ্রুত গতিতে ছুটে যাওয়া দুটি মোটর বাইক নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মেরে পাশের নয়ানজুলিতে ছিটকে পড়ে। গুরুতর চোট পান দুই বাইক চালকই। স্থানীয়েরা তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছিলেন। কিন্তু, চিকিৎসকেরা তাঁদের দু’জনকে মত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। দুটি দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, সোমবার দুপুর ১টা নাগাদ মুর্শিদাবাদের জলঙ্গি থানা এলাকায় জলঙ্গি- ডোমকল রাজ্য সড়কের উপর সাধিখারদিয়ার স্কুলের সামনে থেকে দুটি বাইক নিয়ে ‘রেস’ শুরু করেন দুই যুবক। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, দুটি বাইকের গতি দেখে চমকে যান তাঁরা। কিছু ক্ষণের মধ্যেই অঘটন হয়। অস্বাভাবিক গতির জন্য নিয়ন্ত্রণ রাখতে না পেরে রাস্তার পাশে থাকা একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা লেগে পাশের একটি নয়ানজুলিতে ছিটকে পড়েন দুই বাইক পরে তাঁদের মৃত্যু হয়েছে।

পুলিশ সূত্রে খবর, মৃত দুই যুবকের নাম জিনিয়াস বিশ্বাস (২৯) এবং রফিউল মণ্ডল (২১)। তাঁরা দু’জনেই জলঙ্গির দক্ষিণ ঘোষপাড়া এলাকার বাসিন্দা ছিলেন। মৃতদের পরিবারের সঙ্গে ইতিমধ্যে যোগাযোগ করেছে পুলিশ। মৃতদের মধ্যে এক জনের স্ত্রী জানিয়েছেন, ডোমকলে কাজ আছে বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন তাঁর স্বামী। তাঁর কথায়, ‘‘ওর বাইক রেসের শখ ছিল। বার বার নিষেধ করা সত্ত্বেও শোনেনি। ওর শখই প্রাণ কেড়ে নিল।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন