নদিয়ার সভায় নেই বিধায়কেরা

নোট বাতিল নিয়ে বিজেপিকে কোণঠাসা করতে বিরোধীদের মরিয়া চেষ্টার মাঝেও রাজ্যে কংগ্রেস তার চেনা চেহারা আড়াল করতে পারল না। নেতাদের মন কষাকষি, কোন্দল কিংবা দায় এড়ানো মনোভাব—কৃষ্ণনগরে নোট বাতিলের বিরুদ্ধে প্রদেশ কংগ্রেসের ঘোষিত কর্মসূচিতে সবেরই খোঁজ মিলল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কৃষ্ণনগর শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০১৭ ০০:৩৫
Share:

মঞ্চে অধীর।— নিজস্ব চিত্র

নোট বাতিল নিয়ে বিজেপিকে কোণঠাসা করতে বিরোধীদের মরিয়া চেষ্টার মাঝেও রাজ্যে কংগ্রেস তার চেনা চেহারা আড়াল করতে পারল না। নেতাদের মন কষাকষি, কোন্দল কিংবা দায় এড়ানো মনোভাব—কৃষ্ণনগরে নোট বাতিলের বিরুদ্ধে প্রদেশ কংগ্রেসের ঘোষিত কর্মসূচিতে সবেরই খোঁজ মিলল। এ দিন, পোষ্ট অফিস মোড়ের ওই সভায় প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর সঙ্গে তাঁর ঘনিষ্ঠ বিধায়ক মনোজ চক্রবর্তী থাকলেও নদিয়ার দুই কংগ্রেস বিধায়ক শঙ্কর সিংহ এবং অরিন্দম ভট্টাচার্যের দেখা মিলল না। কেন? অধীর সটান বলছেন, ‘‘আমি কী করে বলব, ওই দু’জনকে জিজ্ঞাসা করুন।’’ শঙ্কর অবশ্য তাঁর ক্ষোভ লুকোচ্ছেন না। রানাঘাটের (উত্তর-পশ্চিম) বিধায়ক বলেন, “এমন কোনও কর্মসূচির কথা আমার জানাই ছিল না।’’ আর অরিন্দম বলছেন, ‘‘আমি তো দিল্লিতে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন