পরকীয়ায় ‘না’, নদিয়ায় দুই সন্তানের মাকে কোপ

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আহত মহিলা দেবনাথপুরের শ্যামল মজুমদারের স্ত্রী ফুলন মজুমদার। দুই ছেলেকে নিয়ে তাঁদের সংসার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

তেহট্ট শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০১৮ ০৮:১০
Share:

কোপে জখম ফুলন। নিজস্ব চিত্র

বিবাহ-বহির্ভূত সম্পর্কে আপত্তি জানানোয় এক মহিলাকে ধারালো অস্ত্রের কোপ মারার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। তবে বৃহস্পতিবার রাত পর্যন্ত পুলিশ তাকে ধরতে পারেনি।

Advertisement

এ দিন দুপুরে ঘটনাটি ঘটে তেহট্টের বেতাইয়ে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আহত মহিলা দেবনাথপুরের শ্যামল মজুমদারের স্ত্রী ফুলন মজুমদার। দুই ছেলেকে নিয়ে তাঁদের সংসার। বেশ কয়েক বছর ধরে শ্যামল দুবাইয়ে কাজ করছেন। বাড়িতে বিশেষ আসতে পারেন না। দু’বছর আগে তিনি এক বার বাড়িতে এসেছিলেন। ফের দিন কুড়ি আগে পুজো উপলক্ষে আসেন।

শ্যামল বলেন, ‘‘দুপুরে আমরা বাড়িতেই ছিলাম। এরই মধ্যে খবর আসে, স্ত্রীকে কেউ ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে। তেহট্ট হাসপাতালে গিয়ে বিস্তারিত জানতে পারি। যে ওকে কুপিয়েছে, আমি তাকে চিনতাম।’’ হাসপাতালে নিয়ে এসে ফুলনের শরীরের বিভিন্ন অংশে সেলাই করা হয়। সেখানে বসেই ফুলন বলেন, ‘‘বাগাখালি গ্রামের স্বপন মণ্ডলের সঙ্গে আমার আলাপ হয়েছিল। পরে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। এ দিন দুপুরে দেখা করার জন্য ও বার বার আমায় ফোন করতে থাকে। আমি ওকে অসুবিধের কথা জানাই।’’

Advertisement

এর পরেও স্বপন অনুরোধ করতে থাকায় ফুলন গ্রাম থেকে কিছুটা দূরে একটি কলাবাগানে যান দেখা করতে। ফুলনের অভিযোগ, ‘‘কলাবাগানে গেলে স্বপন আমায় স্থায়ী সম্পর্কের প্রস্তাব দেয়। আমি আপত্তি জানালে সে ধারালো অস্ত্র বের করে আমায় কোপাতে থাকে। আমার চিৎকারে আশপাশের মানুষ ছুটে এলে পালিয়ে যায় সে।’’ এলাকার লোকজনই ফুলনকে হাসপাতালে ভর্তি করেন। পুলিশ জানায়, স্বপন বেপাত্তা। তাকে ধরার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন