পিটিয়ে খুন যুবককে, প্রহারের ছবি হল ভাইরাল

এ বার সেই প্রহারের ছবি ফেসবুকে ভাইরাল হয়ে পড়ায় ফের রণক্ষেত্রের চেহারা নিল নওদার ডুবতলা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নওদা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০১৮ ০১:৩৯
Share:

প্রতীকী ছবি।

বছর বাইশের যুবক রাইহান মণ্ডলকে পিটিয়ে খুন করার অভিযোগ ছিল আগেই। এ বার সেই প্রহারের ছবি ফেসবুকে ভাইরাল হয়ে পড়ায় ফের রণক্ষেত্রের চেহারা নিল নওদার ডুবতলা। প্রতিবাদে, বৃহস্পতিবার সকাল থেকে প্রায় দুপুর পর্যন্ত আমতলা-বেলডাঙা রাজ্য সড়কের ডুবতলা মোড় অবরোধ করে গ্রামের মানুষ বিক্ষোভ দেখালেন। খুনিদের গ্রেফতার ও তাদের ফাঁসির দাবিতে পোস্টার ছিল সকলের হাতে। দীর্ঘক্ষণ অবরোধের ফলে ওই পথে থমকে যায় যান চলাচল।

Advertisement

গত ১ নভেম্বর রাতে নওদার রাজপুর এলাকায় পিটিয়ে খুন করা হয় পাশের সোনাটিকুরির গ্রামের বাসিন্দা রাইহানকে। ২ নভেম্বর তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। রাইহানের পরিবারের দাবি রাজপুর গ্রামের বাসিন্দা আমতলা কলেজের প্রথম বর্ষের এক তরুনীর সঙ্গে রাইহানের সম্পর্ক ছিল। সেই তরুনীই তাকে ডেকেছে বলে গ্রামে ডেকে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানেই তাকে পিটিয়ে মারা হয়।

এ দিন, নওদার ওই বিক্ষোভ সরাতে গেলে পুলিশকে লক্ষ্য করে প্রথমে ইট-বৃষ্টি শুরু হয়। ভেঙে দেওয়া হয় পুলিশের গাড়ির কাচ। তারপর বিক্ষোভ চলতে থাকে। পরে নওদা, হরিহরপাড়া, ডোমকল, বহরমপুর থেকে বড় পুলিশ বাহিনী ডুবতলা এলাকায় পৌঁছে লাঠি চালায়। মহিলাদের উপরও নির্যান চালানো হয় বলে অভিযোগ। এর পরেই রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। তবে, পুলিশ জানায় এই খুনের ঘটনায় তিন জনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। তারা জেল হেফাজতে রয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন