দুর্ঘটনায় মৃত্যু যুবকের

ট্রাক্টরের সঙ্গে একটি মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল মোটরবাইক আরোহীর। মঙ্গলবার রাতে বড়ঞা থানা এলাকার বৈদ্যনাথপুরের মোড়ে ঘটনাটি ঘটেছে। মৃতের নাম রিফান শেখ (২১)। তাঁর বাড়ি বর্ধমানের কেতুগ্রামের চেঁচুড়ি গ্রামে। ওই যুবক মোটরবাইকে চেপে ওই সড়ক ধরে বৈদ্যনাথপুর গ্রামে পিসির বাড়ি যাচ্ছিলেন। বৈদ্যনাথপুরের মোড়ে বাঁকের মুখে উল্টো দিক থেকে আসা একটি ট্রাক্টরের সাথে মোটরবাইকের মুখোমুখী সংঘর্ষ হয়।

Advertisement
শেষ আপডেট: ২১ মে ২০১৫ ০০:৫১
Share:

ট্রাক্টরের সঙ্গে একটি মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল মোটরবাইক আরোহীর। মঙ্গলবার রাতে বড়ঞা থানা এলাকার বৈদ্যনাথপুরের মোড়ে ঘটনাটি ঘটেছে। মৃতের নাম রিফান শেখ (২১)। তাঁর বাড়ি বর্ধমানের কেতুগ্রামের চেঁচুড়ি গ্রামে। ওই যুবক মোটরবাইকে চেপে ওই সড়ক ধরে বৈদ্যনাথপুর গ্রামে পিসির বাড়ি যাচ্ছিলেন। বৈদ্যনাথপুরের মোড়ে বাঁকের মুখে উল্টো দিক থেকে আসা একটি ট্রাক্টরের সাথে মোটরবাইকের মুখোমুখী সংঘর্ষ হয়। জখম ওই যুবককে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে বড়ঞা গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। সেখানে নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়। ট্রাক্টরটিকে পুলিশ আটক করতে পারলেও ট্রাক্টরের চালক পলাতক। পুলিশ চালকের খোঁজে এলাকায় তল্লাশি শুরু করেছে। নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুর্ঘটনা বলে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন