Dengue Death

ডেঙ্গিতে আক্রান্ত হয়ে মৃত্যু বালকের, চিকিৎসায় গাফিলতির অভিযোগে উত্তেজনা মালদহে

পরিবারের অভিযোগ, ভুল চিকিৎসার জেরেই নাসিমের মৃত্যু হয়েছে। এতে উত্তেজনা ছড়ায় মালদহ মেডিকেল কলেজ হাসপাতাল চত্বরে। রাতে বিশাল পুলিশ বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২২ ১২:২৪
Share:

মালদহ মেডিক্যাল কলেজে ডেঙ্গি আক্রান্ত বালকের মৃত্যু। — নিজস্ব ছবি।

ডেঙ্গু আক্রান্ত হয়ে ১৩ বছরের বালকের মৃত্যু মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে। নাম নাসিম শেখ। চিকিৎসায় গাফিলতির অভিযোগ পরিবারের। অভিযোগ অস্বীকার মালদহ মেডিকেল কলেজ হাসপাতালের সুপার পুরঞ্জয় সাহার। ডেঙ্গু শক্ সিনড্রমে নাসিমের মৃত্যু বলে দাবি তাঁর।

Advertisement

মৃত নাসিমের বাড়ি কালিয়াচক থানার সুজাপুর সাড়ানপাড়া এলাকায়। বেশ কয়েক দিন ধরে জ্বরে ভুগছিল সে। পরিবারের তরফে রক্ত পরীক্ষা করা হলে ডেঙ্গু ধরা পড়ে। মঙ্গলবার গুরুতর অসুস্থ অবস্থায় নাসিমকে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাতে মৃত্যু হয় তার। পরিবারের অভিযোগ, ভুল চিকিৎসার জেরেই নাসিমের মৃত্যু হয়েছে। এই অভিযোগকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় মালদহ মেডিকেল কলেজ হাসপাতাল চত্বরে। রাতে বিশাল পুলিশ বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। যদিও চিকিৎসায় গাফিলতির অভিযোগ অস্বীকার করেছেন মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে সুপার পুরঞ্জয় সাহা। তিনি বলেন, ‘‘ডেঙ্গু শক সিনড্রোমে মৃত্যু হয়েছে ১৩ বছরের নাসিম শেখের।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন