Arms

আগ্নেয়াস্ত্র সহ ৩ অস্ত্র পাচারকারীকে গ্রেফতার করল কোচবিহারের পুলিশ

এই গ্রেফতারির খবর শুক্রবার সাংবাদিক বৈঠক করে জানিয়েছেন কোচবিহারের পুলিশ সুপার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কোচবিহার শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২১ ১৭:০৮
Share:

উদ্ধার হওয়া অস্ত্র। নিজস্ব চিত্র।

অস্ত্র উদ্ধারে বড়সড় সাফল্য কোচবিহার পুলিশের। ৪টি আগ্নেয়াস্ত্র-সহ মিঠু হোসেন নামে একজনকে সম্প্রতি গ্রেফতার করেছিল কোচবিহার কোতোয়ালি থানার পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করে ২ আগ্নেয়াস্ত্র সরবরাহকারীর খোঁজ পায় পুলিশ। সেই আগ্নেয়াস্ত্র সরবরাহকারীদেরও গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, আগ্নেয়াস্ত্রগুলি পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল।

Advertisement

গোপন সূত্রে খবর পেয়ে, দিন তিনেক আগে কোচবিহারের কোতোয়ালি থানার পুলিশ কোচবিহার মিনিবাস স্ট্যান্ড থেকে গ্রেফতার করে মিঠুকে। তার কাছ থেকে ৪টি ৭.৬ এম এম পিস্তল, ২০ রাউন্ড গুলি, ৮টি ম্যাগাজিন এবং ৩টি মোবাইল উদ্ধার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ খোঁজ পায় মনিরুল ইসলাম এবং মহম্মদ হক নামে ২ আগ্নেয়াস্ত্র সরবরাহকারীর। এই ২ জনকে দিনহাটা থেকে গ্রেফতার করা হয়েছে। এই গ্রেফতারির খবর শুক্রবার সাংবাদিক বৈঠক করে জানিয়েছেন কোচবিহারের পুলিশ সুপার।

এ বিষয়ে কোচবিহারের পুলিশ সুপার দেবাশিস ধর বলেছেন, ‘‘মিঠু হোসেন আগ্নেয়াস্ত্র পাচারে সহযোগিতা করত। বিনিময়ে ৫০০০ টাকা করে পেত সে। মনিরুল ইসলাম এবং মহম্মদ হক বিহারের বেগুসরাই থেকে আগ্নেয়াস্ত্র নিয়ে এসে মজুত করত। এর আগেও তাদের নামে বিভিন্ন মামলা রয়েছে।’’ পুলিশ জানিয়েছে, ধৃত ৩ জনই দিনহাটার বাসিন্দা। তাদের জিজ্ঞাসাবাদ করে এই ঘটনার সঙ্গে আর কারা কারা যুক্ত রয়েছে, তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন