Road Accident

৪ দিনের ব্যবধানে ইসলামপুরে ফের পথ দুর্ঘটনা, মৃত ৩

বৃহস্পতিবার রাতে একটি গাড়িতে করে ডালখোলা থানার সূর্যাপুর এলাকা থেকে ইসলামপুরের দিকে যাচ্ছিলেন তাঁরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ইসলামপুর শেষ আপডেট: ০৪ জুন ২০২১ ০৮:৫২
Share:

দুর্ঘটনাগ্রস্ত গাড়িতে আটকে দেহ। নিজস্ব চিত্র।

পথ দুর্ঘটনা ঘটল উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার অন্তর্গত ঘোড়ধাপ্পা এলাকার ৩১ নম্বর জাতীয় সড়কে। বৃহস্পতিবার রাতের এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৩ জনের। গুরুতর আহত অবস্থায় ২ জনকে ভর্তি করা হয়েছে ইসলামপুর মহকুমা হাসপাতালে।

Advertisement

পথ দুর্ঘটনায় মৃতরা হলেন মহম্মদ মহজাম (৩০), কৌশর আলম (২৫) এবং বিক্রম (২৬)। মহম্মদের বাড়ি বিহারের বলরামপুর থানার অন্তর্গত পোথরা এলাকায়। বাকি দু’জনের বাড়ি ডালখোলা থানার অন্তর্গত পিছলা এলাকায়। বৃহস্পতিবার রাতে একটি গাড়িতে করে ডালখোলা থানার সূর্যাপুর এলাকা থেকে ইসলামপুরের দিকে যাচ্ছিলেন তাঁরা। পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি একটি গাছে ধাক্কা মারলে ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়।

দুর্ঘটনার পর স্থানীয়রাই গোয়ালপোখর থানার পাঞ্জিপাড়া ফাঁড়ির পুলিশকে খবর দেন। আহতদের হাসপাতালে ভর্তি করার পাশাপাশি মৃতদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। তবে গাড়ির ভিতর আটকে থাকায় দেহগুলি উদ্ধারে সময় লেগেছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

গত রবিবার ইসলামপুর থানার রামগঞ্জে ৩১ নম্বর জাতীয় সড়কেই দুর্ঘটনার কবলে পড়ে একটি ছোট গা়ড়ি। সেই ঘটনাতে ৩ ব্যক্তির মৃত্যু হয়েছিল। ৪ দিনের ব্যবধানে ৩১ নম্বর জাতীয় সড়কে ২৫ কিলোমিটার দূরত্বের মধ্যেই ঘটল দু’টি দুর্ঘটনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন