POCSO

বিয়েবাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ! শিলিগুড়িতে গ্রেফতার পাঁচ যুবক

ধৃতদের বুধবার শিলিগুড়ি মহকুমা আদালতে হাজির করানো হলে বিচারক তাঁদের জামিনের আবেদন খারিজ করে দেন। তিন দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

নকশালবাড়ি শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ১৬:৪৬
Share:

—প্রতীকী চিত্র।

বিয়ের অনুষ্ঠান থেকে এক নাবালিকাকে তুলে চা-বাগানে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ উঠল শিলিগুড়ি সংলগ্ন নকশালবাড়ি ব্লকে। এই ঘটনায় বুধবার পাঁচ অভিযুক্তকে গ্রেফতার করেছে নকশালবাড়ি থানার পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ধৃতদের নাম দীনেশ, দর্পণ, অনুপ, রেবাতুশ এবং আশিস। তাঁরা প্রত্যেকেই নকশালবাড়র সাতভাইয়ার বাসিন্দা। ধৃতদের বুধবার শিলিগুড়ি মহকুমা আদালতে হাজির করানো হলে বিচারক তাঁদের জামিনের আবেদন খারিজ করে দেন। তিন দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

এই ঘটনা প্রসঙ্গে দার্জিলিঙের পুলিশ সুপার প্রবীণ প্রকাশ বলেন, ‘‘অভিযোগের ভিত্তিতে বেশ কয়েক জনকে গ্রেফতার করা হয়েছে। সব অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।’’

Advertisement

জানা গিয়েছে, নকশালবাডি এলাকায় এক পারিবারিক বিয়ের অনুষ্ঠানে গিয়েছিল ওই নাবালিকা। সোমবার মাটিগাড়া থেকে ওই পারিবারিক বিয়েতে যায় নকশালবাড়ির এক চা-বাগানের নাবালিকার পরিবার। বিয়ে চলাকালীন রাতেই নাবালিকাকে চা-বাগানে নিয়ে গিয়ে গণধর্ষণ করে ওই পাঁচ জন যুবক বলে অভিযোগ। পরদিন নির্যাতিতা গোটা বিষয়টি নিজের মাকে জানালে, মঙ্গলবার রাতে নির্যাতিতার পরিবার নকশালবাড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে ওই পাঁচ জন যুবককে অভিযান চালিয়ে গ্রেফতার করে নকশালবাড়ি থানার পুলিশ। ধৃতদের বিরুদ্ধে পকসো ধারায় মামলা দায়ের করা হয়েছে এবং ধৃতদের রিমান্ডে এনে গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন