Body Recovered

নমাজ পড়তে যাওয়ার পর থেকেই নিখোঁজ, পরে দেহ উদ্ধার, পরনে বিএসএফের পোশাক দেখে ধন্দে পরিবার

পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার লুঙ্গি ও শার্ট পরে বাড়ি থেকে বেরিয়েছিলেন জালাল। কিন্তু মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে ছুটে গিয়ে তারা দেখে, জালালের পরনে বিএসএফের পোশাক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মাথাভাঙা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১০:০৭
Share:

মাথাভাঙায় দেহ উদ্ধার। প্রতীকী চিত্র।

বিএসএফের ৭৫ নম্বর ব্যাটেলিয়ান এলাকায় এক ব্যক্তির রহস্যমৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে কোচবিহারের মাথাভাঙা মহকুমা এলাকায়। শীতলকুচি লাল বাজার এলাকার ঘটনা। মৃতের নাম জালাল মিয়া (৪৬)। ওই মৃত ব্যক্তি শীতলকুচির গিতালদাহ বড় মরিচা এলাকার বাসিন্দা। মৃত ব্যক্তির পরিবারের অভিযোগ, শনিবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিলেন পরিযায়ী শ্রমিক জালাল। কয়েক দিন আগেই তিনি বাড়ি ফিরেছিলেন। শনিবার নমাজ পড়তে যাওয়ার পর থেকে নিখোঁজ হয়ে যান। এর পর রবিবার তাঁর মৃত্যুর খবর জানতে পারে পরিবার। বিএসএফ সূত্র খবর, ওই ব্যক্তির দেহ উদ্ধারের পর তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Advertisement

পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার লুঙ্গি ও শার্ট পরে বাড়ি থেকে বেরিয়েছিলেন জালাল। কিন্তু মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে ছুটে গিয়ে তারা দেখে, জালালের পরনে বিএসএফের পোশাক। মৃতার দাদা সাদেক হোসেন বলেন, ‘‘শনিবার সন্ধ্যার পর থেকে নিখোঁজ ছিল ভাই। সারা বছর ও বাইরেই থেকে কাজ করে। ৪-৫ দিন আগে বাড়িতে এসেছিল। ঘটনার খবর শুনে আমরা হাসপাতালে এসেছি। এসে দেখি, ওর গায়ে বিএসএফের পোশাক। বিএসএফের পোশাক কোত্থেকে এল, সেটাই তো ভেবে পাচ্ছি না।’’

মাথাভাঙার অতিরিক্ত পুলিশ সুপার অমিত বর্মা বলেন, ‘‘মাথাভাঙা মহকুমা থেকে এক ব্যক্তির দেহ উদ্ধারের খবর পেয়েছি আমরা। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু হয়েছে। মৃতের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন