rape

Arrest: পাঁচ বছরের শিশুকে ধর্ষণ করে খুনের হুমকি, শিলিগুড়িতে অভিযোগ নাবালকের বিরুদ্ধে

অভিযোগ, শনিবার বিকেলে বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে শিশুটিকে ধর্ষণ করে ওই নাবালক। তার বাবা-মা বাড়িতে ফিরে দেখতে পান শিশুটি অসুস্থ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শিলিগুড়ি শেষ আপডেট: ০২ অগস্ট ২০২২ ১৬:১৭
Share:

শিশুকে ধর্ষণের অভিযোগ। প্রতীকী চিত্র।

বছর পাঁচেকের এক শিশুকে ধর্ষণ করে খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠল এক নাবালকের বিরুদ্ধে। এই ঘটনা ঘটেছে শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত এলাকায়। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

Advertisement

শিশুটির পরিবারের অভিযোগ, শনিবার বিকেলে বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে তাকে ধর্ষণ করে নাবালক। শিশুটির বাবা-মা বাড়িতে ফিরে দেখতে পান শিশুটি অসুস্থ হয়ে পড়েছে। তাঁদের দাবি, শিশুটি আকার-ইঙ্গিতে তাঁদের সব কথা বোঝায়। সোমবার শিশুটিকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। রাত প্রায় ১১টা নাগাদ স্থানীয় বাসিন্দাদের চাপে শিশুটিকে ভর্তি করানো হয়। এর পর শুরু হয় চিকিৎসা। ওই রাতেই ফাঁসিদেওয়া থানায় অভিযোগ দায়ের করেন শিশুটির বাবা। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

নির্যাতিতা শিশুটির বাবা বলেন, ‘‘আমরা বাড়িতে কেউ ছিলাম না। আমি এবং আমার স্ত্রী সকলেই কাজে গিয়েছিলাম। বাচ্চাটি বাড়ির সামনে খেলছিল। ওই ছেলেটি সেখান থেকে আমার মেয়েকে তুলে নিয়ে যায়। থানায় লিখিত অভিযোগ করেছি। দোষীর কঠোর শাস্তি চাই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন