Jalpaiguri

জলপাইগুড়িতে চলন্ত বাসে আগুন, বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন যাত্রীরা

ধূপগুড়ি স্টেশন মোড়ের কাছে আচমকা চলন্ত বাসের ইঞ্জিন থেকে ধোঁয়া বেরতে দেখেন যাত্রীরা। আতঙ্কিত হয়ে পড়েন। বিপদ বুঝে বাসটিকে রাস্তার ধারে দাঁড় করিয়ে দেন চালক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জলপাইগুড়ি শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২০ ১৫:৪৩
Share:

চলন্ত বাসে আগুন। নিজস্ব চিত্র।

জলপাইগুড়িতে আগুন লেগে যায় একটি যাত্রিবাহী বাসে। সেই সময় বাসে প্রায় ২৫ জন যাত্রী ছিলেন। তবে কারও কোনও ক্ষতি হয়নি সবাইকে নিরাপদে সরিয়ে নেওয়া গিয়েছে। খবর পেয়েই দমকল পৌঁছে যায় ঘটনাস্থলে। পরিস্থিতি নিয়ন্ত্রণে।

Advertisement

ধূপগুড়ি স্টেশন মোড়ের কাছে আচমকা চলন্ত বাসের ইঞ্জিন থেকে ধোঁয়া বেরতে দেখেন যাত্রীরা। আতঙ্কিত হয়ে পড়েন। বিপদ বুঝে বাসটিকে রাস্তার ধারে দাঁড় করিয়ে দেন চালক। সবাইকে দ্রুত নীচে নামিয়ে আনা হয়। খবর দেওয়া হয় দমকলেও।

দমকল এসে আগুন নিভিয়ে ফেলে। শর্ট সার্কিট থেকেই আগুন লাগে বলে প্রাথমিক অনুমান দমকল কর্মীদের। এক প্রত্যক্ষদর্শী যাত্রী শুভ দেবনাথ বলেন, “আমরা দেখি বাসটি আচমকা স্টেশনের কাছে এসে দাঁড়িয়ে পড়ে। তলা থেকে আগুন দেখতে পাওয়া যায়। সকলে দৌড়ে নামতে শুরু করেন। বড় সড় দুর্ঘটনা ঘটতে পারত।”

Advertisement

ধূপগুড়ির দমকল আধিকারিক বিপ্লব ঠাকুর বলেন, “আমাদের কাছে খবর আসার সঙ্গে সঙ্গেই দমকলের একটি ইঞ্জিন ঘটনা স্থলে যায়। আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিক অনুমান শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন