ধূপগুড়িতে অভিযুক্ত পাঁচ

মহিলাকে বিবস্ত্র করে মারধরের অভিযোগ

অসুস্থ এক মহিলাকে জোর করে ঘর থেকে টেনে হিঁচড়ে বের করে বিবস্ত্র করে মারধরের অভিযোগ উঠল কয়েক জন মহিলার বিরুদ্ধে। ধূপগুড়ির দক্ষিণ সাঁকোয়াঝোড়া গ্রামের এই ঘটনা ঘটেছে শুক্রবার বিকালে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ধূপগুড়ি শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৬ ০২:৫৫
Share:

অসুস্থ এক মহিলাকে জোর করে ঘর থেকে টেনে হিঁচড়ে বের করে বিবস্ত্র করে মারধরের অভিযোগ উঠল কয়েক জন মহিলার বিরুদ্ধে। ধূপগুড়ির দক্ষিণ সাঁকোয়াঝোড়া গ্রামের এই ঘটনা ঘটেছে শুক্রবার বিকালে। গ্রামের তৃণমূলের পঞ্চায়েত সদস্যের ভাই সহ ধূপগুড়ি থানায় পাঁচ জনের নামে শনিবার অভিযোগ জানিয়েছেন মহিলা।

Advertisement

এলাকার বাসিন্দারা জানান, সাঁকোয়াঝোড়া গ্রামের ওই মহিলাকে গত শুক্রবার মারধর করা হয়। অভিযোগ, প্রতিবেশী এক ব্যাক্তি তাঁকে প্রেম ও বিয়ের প্রস্তাব দিয়েছিলেন৷ তিনি তাতে রাজি হননি৷ ওই বধূর উপর অত্যাচারের অভিযোগ উঠল কয়েকজন মহিলার বিরুদ্ধে৷ অভিযুক্ত মহিলাদের মধ্যে একজন ওই ব্যক্তির স্ত্রী৷ বাকিরা আত্মীয়া৷ শনিবার পুলিশের কাছে একটি অভিযোগ করেছেন বধূ৷ তাঁর অভিযোগ, তাঁকে অর্থের লোভও দেখানো হয় বলে অভিযোগ৷ কিন্তু তাতে রাজি না হওয়াতেই ওই ব্যক্তি অন্যদের ওই মহিলার উপরে অত্যাচারের জন্য উস্কানি দিয়েছিল বলে অভিযোগ উঠেছে। চার মহিলা তাঁর ঘরে ঢুকে চুলের মুঠি ধরে টানতে টানতে বাড়ির বারান্দায় একটি খুঁটিতে বেঁধে ফেলেন৷ তারপর বিবস্ত্র করে তার উপর মারধর করা হয়। শেষ পর্যন্ত ওই গৃহবধূকে মল পর্যন্ত খাওয়ানো হয় বলে অভিযোগ৷ ঘটনার পরই অসুস্থ হয়ে পড়েন ওই বধূ৷ তাঁকে হাসপাতালেও ভর্তি করানো হয়৷

এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে৷ যদিও অভিযুক্তরা তাঁদের বিরুদ্ধে ওঠা অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন৷

Advertisement

অভিযুক্ত এক মহিলার পাল্টা অভিযোগ, প্রহৃত মহিলা তাঁর স্বামীকে প্রেমের ফাঁদে ফেলে অনেক টাকা হাতিয়ে নিয়েছিল৷ পরিস্থিতি এমন পর্যায়ে আসে যে গত শুক্রবার তাঁর স্বামী বিষ খেতে যায়৷ সেই সময় তারা ওই বধূকে বাড়িতে ডেকে এসব করতে বারণ করেছিলেন মাত্র৷ তাঁকে মারধোর করা হয়নি৷ জলপাইগুড়ির অতিরিক্ত পুলিশ সুপার ভোলানাথ পান্ডে জানিয়েছেন, সে দিন কী হয়েছিল, তদন্ত হচ্ছে৷

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন