অভিযুক্ত কৃষ্ণেন্দুনারায়ণ

বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না ইংরেজবাজার পুরসভার প্রাক্তন চেয়ারম্যান কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরীর। ইংরেজবাজার শহরের ১০ নম্বর ওয়ার্ডের ইমামবাড়ি লেনের এক বাড়ির মালিকদের হুমকি দিয়ে ছাদ ঢালাই বাধা দেওয়ার অভিযোগ উঠলো কৃষ্ণেন্দু বাবু সহ তাঁর এক অনুগামীর বিরুদ্ধে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০১৬ ০২:০৯
Share:

বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না ইংরেজবাজার পুরসভার প্রাক্তন চেয়ারম্যান কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরীর। ইংরেজবাজার শহরের ১০ নম্বর ওয়ার্ডের ইমামবাড়ি লেনের এক বাড়ির মালিকদের হুমকি দিয়ে ছাদ ঢালাই বাধা দেওয়ার অভিযোগ উঠলো কৃষ্ণেন্দু বাবু সহ তাঁর এক অনুগামীর বিরুদ্ধে। রবিবার দুপুরে ইংরেজবাজার থানায় কৃষ্ণেন্দু বাবুর এক অনুগামীর বিরুদ্ধে হুমকি দেওয়ার অভিযোগ দায়ের করেছেন বাড়ির গৃহকর্তারা। অভিযোগ, ১৯ লক্ষ টাকা না দেওয়ায় আবাসনের ছাদ ঢালাই বাঁধা দিচ্ছেন কৃষ্ণেন্দু বাবু। যদিও অভিযোগ উড়িয়ে দিয়ে বাড়ির বৈধ্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন ওই ওয়ার্ডের কাউন্সিলর তথা প্রাক্তন চেয়ারম্যান কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী। এই বিষয়ে মালদহের পুলিশ সুপার অর্ণব ঘোষ বলেন, অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে। ঘটনার সমস্ত দিক খতিয়ে দেখে আইনত ব্যবস্থা নেওয়া হবে।

Advertisement

ইমামবাড়ি লেনের তিনতলা ওই বাড়ির মালিক ছিলেন ইলা ত্রিবেদী নামে এক মহিলা। তিনি তিন বাসিন্দাকে বাড়ি বিক্রি করেন। তার পর শহরের একটি আবাসনে চলে যান ইলাদেবী ও তাঁর পরিবার। সম্প্রতি তৃতীয় তলার ছাদ ঢালাই এর উদ্যোগী হন ওই তিন পরিবার। পুরসভা থেকে অনুমোদনও নেন বলে দাবি তাঁদের। তবু কৃষ্ণেন্দুবাবু ঢালাইয়ে বাধা দেন বলে অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন