Arms

অস্ত্র পাচারের সময় যুবক ধৃত এসটিএফের হাতে, মালদহের বৈষ্ণবনগরে উদ্ধার হল পাইপগান

সোমবার গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়েছিল এসটিএফ। পাতা হয় ফাঁদ। বৈষ্ণবনগর এলাকা থেকে হায়াত আলি নামে বছর পঁয়ত্রিশের এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১৮:৪০
Share:

অস্ত্র পাচারের অভিযোগে গ্রেফতার। প্রতীকী চিত্র।

বেআইনি আগ্নেয়াস্ত্র পাচারের আগে এক যুবককে গ্রেফতার করল রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)। তাঁর থেকে উদ্ধার হয়েছে কয়েকটি আগ্নেয়াস্ত্রও। সোমবার সকালে এই ঘটনা ঘটেছে মালদহের বৈষ্ণবনগরে। পুলিশ জিজ্ঞাসাবাদ করছে ধৃতকে। খোঁজা হচ্ছে ওই অস্ত্র পাচার চক্রের চাঁইকে।

Advertisement

সোমবার গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়েছিল এসটিএফ। এসটিএফ সূত্রে জানা গিয়েছে, পাতা হয়েছিল ফাঁদ। সেই ফাঁদে পড়ে বৈষ্ণবনগর এলাকার এক যুবক। এসটিএফ সূত্রের খবর, ধৃতের নাম হায়াত আলি। বছর পঁয়ত্রিশের ওই যুবকের থেকে ৪টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। ওই অস্ত্র তিনি পাচার করার উদ্দেশ্যে নিয়ে এসেছিলেন বলে এসটিএফ সূত্রে জানা গিয়েছে। ধৃতের বিরুদ্ধে অস্ত্র আইনে বৈষ্ণবনগর থানায় মামলা রুজু করেছে পুলিশ।

কাকে পাচার করার জন্য অস্ত্র নিয়ে এসেছিলেন ধৃত, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। এ নিয়ে তাঁকে জেরা করা হচ্ছে। ওই অস্ত্র পাচার চক্রের মাথা কে তাও খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন