BJP

গঙ্গারামপুরে বিজেপি নেত্রী ও তাঁর মেয়েকে মারধর! অভিযোগ অস্বীকার তৃণমূলের

বিজেপি-র মহিলা টাউন সম্পাদক চন্দনা পাল রাজবংশী ও তাঁর মেয়ে কেয়া রাজবংশীকে মারধরের অভিযোগ উঠেছে তৃণমূলের প্রাক্তন কাউন্সিলরের বিরুদ্ধে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

গঙ্গারামপুর শেষ আপডেট: ১০ জুন ২০২১ ২৩:৩০
Share:

এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় নিজস্ব চিত্র।

দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে এক বিজেপি নেত্রী ও তাঁর মেয়েকে মারধর করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করেছে শাসক দল। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Advertisement

গঙ্গারামপুর পৌরসভার বোরডাঙি এলাকায় বিজেপি-র মহিলা টাউন সম্পাদক চন্দনা পাল রাজবংশী ও তাঁর মেয়ে কেয়া রাজবংশীকে মারধরের অভিযোগ উঠেছে। বিজেপি-র অভিযোগ, এলাকার তৃণমূলের প্রাক্তন কাউন্সিলর দেবযানী দত্ত দে সরকারের নেতৃত্বে তাঁদের মারধর করা হয়। কেয়া বর্তমানে গঙ্গারামপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এই প্রসঙ্গে বালুরঘাটের বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার বলেন, ‘‘ভোট-পরবর্তী হিংসা এখনও অব্যাহত রয়েছে। গঙ্গারামপুরে বিজেপি-র মহিলা টাউন সম্পাদক চন্দনা পাল রাজবংশী ও তাঁর মেয়েকে মারধর করা হয় তৃণমূলের বিদায়ী কাউন্সিলরের নেতৃত্বে। রাজ্য জুড়ে জঘন্য কাজ চলছে। দল, মত নির্বিশেষে সব মানুষের উচিত এর বিরুদ্ধে গর্জে ওঠা।’’

Advertisement

অবশ্য মারধরের ঘটনায় জড়িত থাকার কথা অস্বীকার করেছে শাসক দল। তৃণমূলের জেলা কো-অর্ডিনেটর সুভাষ চাকী বলেন, ‘‘গঙ্গারামপুরের ঘটনা দু’টি পরিবারের মধ্যে বিবাদের জেরে হয়েছে। ভোটে হারার পর মানুষের মন পেতে বিজেপি যে কোনও ঘটনায় রাজনীতির রং লাগাতে শুরু করেছে। এই ঘটনায় কোনও রাজনীতি নেই। তৃণমূলের কেউ জড়িতও নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন