গাড়ি থামিয়ে ‘মার’, জখম বিজেপি নেতা

বাড়ি ফেরার পথে দুষ্কৃতী হামলায় বিজেপির জেলা কমিটির সদস্য তথা গত বিধানসভা নির্বাচনে তপন কেন্দ্রের প্রার্থী কৃষ্ণ কুজুর জখম হয়েছেন বলে অভিযোগ উঠল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

তপন শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০১৯ ০২:৪৫
Share:

জখম বিজেপি নেতা কৃষ্ণ। নিজস্ব চিত্র

বাড়ি ফেরার পথে দুষ্কৃতী হামলায় বিজেপির জেলা কমিটির সদস্য তথা গত বিধানসভা নির্বাচনে তপন কেন্দ্রের প্রার্থী কৃষ্ণ কুজুর জখম হয়েছেন বলে অভিযোগ উঠল। শনিবার রাতে তপন থানার বালাপুর-হাটখোলা এলাকার ঘটনা। বিজেপি সূত্রে জানা গিয়েছে, মাথা ও মুখে গুরুতর আঘাত লাগা রক্তাক্ত ওই নেতাকে রাতে বালুরঘাট হাসপাতালে ভর্তি করা হয়। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ কৃষ্ণের। তবে ঘটনার সঙ্গে তাদের যোগ নেই বলে দাবি তৃণমূলের।

Advertisement

দলীয় সূত্রে খবর, রবিবার তপন থানার বালাপুর হাসপাতাল মাঠ এলাকায় রক্তদান শিবিরের আয়োজন করে বিজেপির কিসান মোর্চা। শনিবার রাতে প্রস্তুতির কাজ দেখে ওই বিজেপি নেতা গাড়িতে বাড়ি ফিরছিলেন। বালাপুর-হাটখোলা এলাকায় মোটরবাইক সওয়ার কয়েক জন দুষ্কৃতী হাত দেখিয়ে তাঁর গাড়ি থামায় বলে কৃষ্ণের অভিযোগ। তাঁর অভিযোগ, দলের কর্মী-সমর্থক ভেবে গাড়ি থামাতেই তাঁর উপর চড়াও হয় দুষ্কৃতীরা। হেলমেট দিয়ে তাঁর মুখ ও মাথায় মারা হয়। গাড়ির কাঁচও ভেঙে দেওয়া হয় বলে অভিযোগ। এর পরেই দুষ্কৃতীরা পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় তপন থানার পুলিশ।

ওই বিজেপি নেতা জানান, তিনি গাড়িতে একা ছিলেন। গাড়ি থামানোর পরে হেলমেট দিয়ে প্রথমে কাঁচ ও পরে তাঁর মাথায় আঘাত করা হয় বলে অভিযোগ। ছিনিয়ে নেওয়া হয় সোনার চেন ও নগদ টাকা। রাতেই পুলিশকে মৌখিক অভিযোগ করা হয়েছে। তিনি জানান, লিখিত অভিযোগও করা হবে।

Advertisement

এ দিন বিজেপি জেলা সভাপতি বিনয় বর্মণ অভিযোগ করেন, ‘‘তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এতে জড়িত। এলাকায় বিজেপির শক্তি ক্রমশ বাড়ছে দেখে আতঙ্কিত হয়ে এ ভাবে হামলা চালানো হয়।’’

তৃণমূল জেলা সভাপতি অর্পিতা ঘোষের পাল্টা জবাব, ‘‘মিথ্যা অভিযোগ তুলে পরিস্থিতি উত্তপ্ত করে তুলতে চাইছে বিজেপি। এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই।’’

তপন থানার ওসি সৎকার সাংমো জানান, রবিবার সন্ধ্যা পর্যন্ত এ নিয়ে লিখিত অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ পেলে পদক্ষেপ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন