BJP

বালুরঘাটে কংগ্রেস নেতার বাড়িতে ‘আর নয় অন্যায়’-এর প্রচারে বিজেপি

রাজ্য কংগ্রেসের সম্পাদক তথা দক্ষিণ দিনাজপুর জেলা কংগ্রেসের প্রাক্তন সভাপতি গোপাল দেবের বালুরঘাটের কাঁঠাল পাড়ার বাড়িতে যান বিজেপি-র টাউন মণ্ডলের সভাপতি সুমন বর্মন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বালুরঘাট শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২০ ১৯:৩৩
Share:

কংগ্রেস নেতা গোপাল দেবের হাতে ‘আর নয় অন্য়ায়’-এর লিফলেট তুলে দিচ্ছেন বিজেপি নেতা সুমন বর্মন। নিজস্ব চিত্র।

‘লক্ষ্য ২০২১’-কে পাখির চোখ করে রাজ্য জুড়ে জনসংযোগ প্রচারে নেমেছে বিজেপি। সরকারি কর্মসূচি ‘দুয়ারে সরকার’-এর পাল্টা হিসেবে আরও জোরদার হয়েছে বিজেপি-র বাড়ি বাড়ি সংযোগ। প্রচারে বাদ যাচ্ছে না বিয়ে বাড়ির মতো অনুষ্ঠান‌ও। সেই প্রচারের অঙ্গ হিসেবে সোমবার দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে জেলার শীর্ষ কংগ্রেস নেতৃত্বের বাড়ি পৌঁছে গেল বিজেপি।

Advertisement

রাজ্য কংগ্রেসের সম্পাদক তথা দক্ষিণ দিনাজপুর জেলা কংগ্রেসের প্রাক্তন সভাপতি গোপাল দেবের বালুরঘাটের কাঁঠাল পাড়ার বাড়িতে যান বিজেপি-র টাউন মণ্ডলের সভাপতি সুমন বর্মন। কংগ্রেস নেতার হাতে ‘আর নয় অন্যায়’-এর লিফলেট তুলে দেন তিনি। কংগ্রেস নেতাকে বিজেপি-র এই কর্মসূচিতে সমর্থনের জন্য আহ্বান জানান সুমন।

সুমন বলেন, “বিজেপি-সহ বিরোধী দলগুলোর উপর তৃণমূলের যে অত্যাচার চলছে, বিরোধী দলের কর্মীদের খুন করা হচ্ছে, তার প্রতিবাদে বিজেপির ‘আর নয় অন্যায়’ কর্মসূচি। এই কর্মসূচিকে সমর্থনের জন্য আহ্বান জানিয়েছি জেলার বর্ষীয়ান কংগ্রেস নেতা গোপাল দেবকে।” গোপাল অবশ্য জানান, এই ঘটনায় কোন রাজনৈতিক সম্পর্ক নেই। এটি একটি সৌজন্য সাক্ষাৎকার মাত্র।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন