Molestation

বোনের সম্মান বাঁচাতে আক্রান্ত দাদা, মালদহে প্রতিবাদীকে মারধরে অভিযুক্ত তৃণমূল নেতা

স্থানীয় মেলায় কয়েক জন যুবক মেয়েদের উত্ত্যক্ত করছিলেন। সেই সময় মেয়েদের দাদা এসে প্রতিবাদ করলে তৃণমূল নেতা তথা স্থানীয় পঞ্চায়েত সদস্য এসে তাঁকে মারধর করেন বলে অভিযোগ।

Advertisement
শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১৪:৩০
Share:

হবিবপুরে বোনের সম্মান বাঁচাতে গিয়ে প্রহৃত দাদা। — নিজস্ব চিত্র।

বোনের সম্মান বাঁচাতে গিয়ে আক্রান্ত দাদা। তৃণমূল নেতা তথা পঞ্চায়েত সদস্য নিমাই সিংহ-সহ তাঁর দলবলের বিরুদ্ধে এমনই অভিযোগ আক্রান্তের পরিবারের। ঘটনাটি ঘটেছে মালদহের হবিবপুর থানার আইহো গ্রাম পঞ্চায়েতে। আক্রান্ত পরিবার পুরো ঘটনা জানিয়ে হবিবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। শুরু হয়েছে তদন্ত।

Advertisement

সরস্বতী পুজো উপলক্ষে আইহো গ্রামে মেলা বসেছিল। সেই মেলায় চার বান্ধবীর সঙ্গে ঘুরতে যায় দশম শ্রেণির ছাত্রী। অভিযোগ, মেলায় দুই যুবক তাঁদের উত্ত্যক্ত করেন। বোনের সম্মান বাঁচাতে এগিয়ে আসেন দাদা। শুরু হয় বচসা। এর পর হাজির হন পঞ্চায়েত সদস্য তথা তৃণমূল নেতা নিমাই। কিন্তু প্রতিবাদী যুবকের পাশে না দাঁড়িয়ে প্রতিবাদীকেই মারধর করা হয় বলে অভিযোগ। এই ঘটনা ঘিরে এলাকায় উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।

আক্রান্ত পরিবার হবিবপুর থানায় পঞ্চায়েত সদস্য তথা তৃণমূল নেতা-সহ ছ’জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে। পুলিশ একজনকে গ্রেফতার করেছে। অভিযুক্ত তৃণমূল নেতা নিমাই অবশ্য তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগই অস্বীকার করেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন