BSF

ইনসাস রাইফেল ও প্রচুর গুলি-সহ নিখোঁজ বিএসএফ জওয়ান, মালদহ জুড়ে জারি পুলিশের তল্লাশি

বিএসএফের তরফে বিষয়টি মালদহের হবিবপুর থানায় জানানো হয়েছে। নিখোঁজ জওয়ানের নাম অখিলেশ কুমার। তিনি উত্তরপ্রদেশের বাসিন্দা। মালদহ সেক্টরের ১৫৯ নম্বর ব্যাটেলিয়নের জওয়ান ছিলেন অখিলেশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১৩:০৭
Share:

রাইফেল-সহ নিখোঁজ বিএসএফ জওয়ান। — নিজস্ব চিত্র।

আগ্নেয়াস্ত্র এবং প্রচুর গুলি-সহ নিখোঁজ হয়ে গিয়েছেন বিএসএফ জওয়ান। তার জেরে খোঁজ খোঁজ রব পুলিশে। এই ঘটনা ঘটেছে মালদহে। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশ ওই জওয়ানের সন্ধানে তল্লাশি চালাচ্ছে।

Advertisement

বিএসএফের তরফে বিষয়টি মালদহের হবিবপুর থানায় জানানো হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিখোঁজ ওই বিএসএফ জওয়ানের নাম অখিলেশ কুমার। তিনি উত্তরপ্রদেশের বাসিন্দা। বিএসএফের মালদহ সেক্টরের ১৫৯ নম্বর ব্যাটালিয়নের জওয়ান অখিলেশ। বিএসএফের ওই ব্যাটালিয়নটি মালদহের হবিবপুর এবং বামনগোলা এলাকার সীমান্তে প্রহরারত। পুলিশ সূত্রে জানা গিয়েছে সীমান্তে কর্তব্যরত ছিলেন অখিলেশ। শনিবার তাঁর বিএসএফের শিবিরে রিপোর্ট করার কথা ছিল। কিন্তু ওই সময় থেকে অখিলেশের কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। এর পর শনিবার সন্ধ্যায় বিষয়টি হবিবপুর থানাকে জানানো হয় বিএসএফের তরফে।

বিএসএফ জওয়ান অখিলেশ কুমার। — নিজস্ব চিত্র।

এ নিয়ে মালদহের পুলিশ সুপার প্রদীপকুমার যাদব বলেন, ‘‘নিখোঁজের অভিযোগ পেয়েছি আমরা। ওই জওয়ানের খোঁজ করা হচ্ছে।’’ বিএসএফের তরফে খোঁজ করা হচ্ছে অখিলের কানপুরের বাড়িতেও। নিখোঁজ হওয়ার সময় অখিলেশের কাছে ছিল ইনসাস রাইফেল, দু’টি ম্যাগাজিন এবং প্রচুর গুলি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন