দুই ব্যবসায়ী ভাইকে গুলি করে, ছুরি মেরে পালাল দুষ্কৃতীরা

যথেষ্ট টাকা না মেলায় দুই ব্যবসায়ী ভাইকে ছুরি মেরে, গুলি করে পালাল তিন জন দুষ্কৃতী। সোমবার রাত ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে মালদহের ইংলিশবাজারে। পুলিশ সূত্রে খবর, ওই দুই ব্যবসায়ী ভাইয়ের নাম মুকেশ অগ্রবাল এবং রাকেশ অগ্রবাল। তাঁরা মালদহের ইংরেজবাজারের ১৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ইংরেজবাজার শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৫ ১১:২৮
Share:

চিকিৎসাধীন মুকেশ অগ্রবাল। —নিজস্ব চিত্র।

যথেষ্ট টাকা না মেলায় দুই ব্যবসায়ী ভাইকে ছুরি মেরে, গুলি করে পালাল তিন জন দুষ্কৃতী। সোমবার রাত ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে মালদহের ইংলিশবাজারে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ওই দুই ব্যবসায়ী ভাইয়ের নাম মুকেশ অগ্রবাল এবং রাকেশ অগ্রবাল। তাঁরা মালদহের ইংরেজবাজারের ১৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। বাড়ি থেকে ৪০০ মিটার দূরেই ইংরেজবাজারের চিত্তরঞ্জন মার্কেটে দুই ভাইয়ের একটি প্রসাধনীর দোকান আছে। সোমবার রাত ১০টার সময়ে রাকেশ দোকান থেকে আগেই বাড়ি চলে এসেছিলেন। রাত ১১টার সময়ে দোকান বন্ধ করে হেঁটে বাড়িতে ফিরছিলেন মুকেশ। সেই সময়ে তিন জন যুবক ফাঁকা রাস্তায় মুকেশের পিছু নেয়। বাড়িতে ঢোকার মুখে দুষ্কৃতীরা মুকেশকে ঘিরে ধরে তাঁর কাছে যা আছে, তা দিয়ে দেওয়ার দাবি জানায়। মুকেশ অরাজি হলে তারা তাঁর গায়ে হাত দেয়। ধস্তাধস্তির মধ্যে তারা মুকেশের পকেট থেকে মানিব্যাগ তুলে নেয়। এর পর তারা মুকেশের গলা থেকে সোনার চেন, হাত থেকে সোনার আংটি খুলে নেওয়ার চেষ্টা করে। ধস্তাধস্তির মধ্যেই মুকেশ কোনও মতে বাড়ির দরজা পর্যন্ত পৌঁছলে চিৎকার-চেঁচামেচি শুনে রাকেশ দরজা খুলে বেরিয়ে আসেন। রাকেশকে দেখেই দুষ্কৃতীরা মুকেশকে গুলি করে। গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে বাম হাত ছুঁয়ে বেরিয়ে গেলে তারা ছুরি মারে মুকেশকে। বাধা দিতে এলে তারা রাকেশের পেটেও ছুরি মারে। রাকেশের আর্তনাদ শুনে এলাকার বাসিন্দারা ছুটে এলে দুষ্কৃতীরা পালিয়ে যায়। মুকেশকে নিয়ে যাওয়া হয় মালদহ মেডিক্যাল কলেজে। রাকেশকে ভর্তি করা হয় একটি বেসরকারি নার্সিংহোমে।

ঘটনায় ইংরেজবাজারের ১৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর শুভময় বসু বলেন, “রাকেশের আর্ত চিৎকার শুনে রাতেই ঘটনাস্থলে ছুটে এসেছিলাম। দুই ভাইকে হাসপাতালে ভর্তি করানো থেকে শুরু করে বাড়ির লোককে নিয়ে থানায় অভিযোগ জানানো— সবই করেছি। পুলিশকে বলতে চাই, অপরাধীদের দ্রুত গ্রেফতার করা হোক।”

Advertisement

পুলিশ জানিয়েছে, মুকেশের মানিব্যাগ ৫ হাজার টাকা ছিল, দুষ্কৃতীরা শুধু সেটাই নিয়ে যেতে পেরেছে। পালিয়ে যাওয়ার সময়ে তারা ঘটনাস্থলে একটি ৭এমএম আগ্নেয়াস্ত্র ফেলে রেখে যায়। পুলিশ সেটি উদ্ধার করেছে। তার মধ্যে ৫ রাউন্ড গুলি ছিল বলে জানিয়েছে পুলিশ।

মালদহের পুলিশ সুপার প্রসূন বন্দ্যোপাধ্যায় বলেন, “ঘটনাটির তদন্ত শুরু হয়েছে। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চলছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন