South Dinajpur

একই পরিবারের ৫ জনের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি তপনে

চণ্ডীপুর গ্রাম পঞ্চায়েতের জামালপুর গ্রামের বাসিন্দা অনু বর্মণের দেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় গত শনিবার। তাঁর মা, স্ত্রী এবং দুই নাবালিকা কন্যার দেহে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

তপন শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২০ ১৯:২৮
Share:

সিবিআই তদন্তের দাবিতে মহিলা মোর্চার মিছিল। নিজস্ব চিত্র।

একই পরিবারের ৫ জনের রহস্যজনক মৃত্যু হয়েছিল দিন পাঁচেক আগে। দক্ষিণ দিনাজপুরের তপন থানার চণ্ডীপুর গ্রামের ওই ঘটনায় এ বার সিবিআই তদন্তের দাবি তুলে থানা ঘেরাও করল বিজেপি-র মহিলা মোর্চা। বৃহস্পতিবার তপন থানা ঘেরাও এবং বিক্ষোভ দেখানোর পাশাপাশি মোর্চা একটি দাবিপত্রও জমা দেয়।

Advertisement

চণ্ডীপুর গ্রাম পঞ্চায়েতের জামালপুর গ্রামের বাসিন্দা অনু বর্মণের দেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় গত শনিবার। তাঁর মা, স্ত্রী এবং দুই নাবালিকা কন্যার দেহে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। মহিলা মোর্চার অভিযোগ, এদের সকলকেই খুন করা হয়েছে। এই ঘটনায় পুলিশি তদন্ত একটুও এগোয়নি বলেও তাদের অভিযোগ। অভিযুক্তদের এখনও গ্রেফতার করা হয়নি কেন সেই প্রশ্ন তুলে এ দিন দোষীদের দ্রুত গ্রেফতারের দাবি জানায় মোর্চা। একই সঙ্গে তারা সিবিআই তদন্তের আর্জি জানিয়ে এ দিন একটি দাবিপত্র জমা দেয়।

বিজেপি মহিলা মোর্চার রাজ্য কমিটির সদস্য পূর্ণিমা মণ্ডল এ দিন বলেন, ‘‘পাঁচ দিন হয়ে গেল। এখনও পর্যন্ত পুলিশ মূল অভিযুক্তকে ধরতেই পারেনি। আমরা সাত দিন সময় দিয়েছি। তার মধ্যে যদি অভিযুক্ত ধরা না পড়ে আমরা রাজ্যের প্রতিটি বুথে বুথে আন্দোলনে নামব।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন