mystery death

আলুভর্তি লরিতে মিলল যুবকের দেহ! ময়নাগুড়িতে আটক চালক এবং খালাসি

শনিবার সকালে ময়নাগুড়ি-আসাম মোড়ের পেট্রোল পাম্পে একটি লরি এসে দাড়ায়। সেখানেই দেহ উদ্ধার হয়। স্থানীয়রা খবর পাঠালে ঘটনাস্থলে আসে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ময়নাগুড়ি শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১৫:২৫
Share:

মৃতের পরিচয় জানতে পারেনি পুলিশ। এখন দেহ শনাক্তকরণের কাজ চলছে বলে পুলিশ জানিয়েছে। —নিজস্ব চিত্র।

আলুবোঝাই লরি থেকে অজ্ঞাতপরিচয় ব্যক্তির দেহ উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ির ময়নাগুড়িতে। স্থানীয় সূত্রে খবর, শনিবার সকালে একটি বারো চাকার আলুবোঝাই লরিতে আলুর বস্তার পাশে এক ব্যক্তিকে শুয়ে থাকতে দেখেন কয়েক জন। স্থানীয়েরা দেখেন ওই ব্যক্তির শরীরে তখন প্রাণ নেই। এর পরই হইচই শুরু হয়। খবর দেওয়া হয় ময়নাগুড়ি থানায়। পুলিশ এসে দেহ উদ্ধার করে। পাশাপাশি আটক করা হয় লরিচালক এবং খালাসিকে।

Advertisement

এখনও পর্যন্ত মৃতের পরিচয় জানতে পারেনি পুলিশ। দেহ শনাক্তকরণের কাজ চলছে বলে খবর। তদন্তকারীদের সূত্রে জানা গিয়েছে, শুক্রবার মাল মহকুমার কাঠামবাড়ি এলাকা থেকে একটি বারো চাকার লরি আলুবোঝাই করে শনিবার সকালে ময়নাগুড়ি-আসাম মোড়ের একটি পেট্রোল পাম্পে এসে দাড়ায়। সেখানেই দেহ উদ্ধার হয়। স্থানীয়রা খবর পাঠালে ঘটনাস্থলে আসে পুলিশ।

ময়নাগুড়ি থানার আইসি তমাল দাসের নেতৃত্বে পুলিশের একটি দল এসে ওই দেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয় দেহ। এই ঘটনায় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) ওয়াংদেন ভুটিয়া বলেন, ‘‘ইতিমধ্যে লরিচালক এবং খালাসিকে আটক করা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে।’’ পুলিশ সুপার এ-ও জানান, মৃতের দেহে আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। এখন মৃতের পরিচয় জানার চেষ্টা চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন