Dilip Ghosh

নাটাবাড়ির জনসভা থেকে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রীকে আক্রমণ দিলীপের

ওই জনসভা থেকে বিধায়ক তথা উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষকে কার্যত তুলোধোনা করেন দীলিপবাবু।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কোচবিহার শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২০ ২২:৪৭
Share:

দিলীপ ঘোষ এবং রবীন্দ্রনাথ ঘোষ।

নাটাবাড়ি বিধানসভায় বুধবার জনসভা করলেন বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এ দিন সকালেই কোচবিহারে আসেন দিলীপ। দুপুরে বিজয়া সম্মীলনী সেরে বিকেলে দিনহাটায় মহামিছিল করেন তিনি। এর পর নাটাবাড়ির পানিশালার জনসভায় যান তিনি।

Advertisement

ওই জনসভা থেকে বিধায়ক তথা উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষকে কার্যত তুলোধোনা করেন দীলিপবাবু। পঞ্চায়েত ভোট ও সেই সময়কার বিভিন্ন বিষয়কে তুলে ধরে তিনি রবিবাবুকে আক্রমণ করেন। দীলিপবাবু বলেন, “বাংলার মানুষ পঞ্চায়েতে ভোট দিতে চেয়েছিলেন, কিন্তু রবিবাবুর মতো কিছু লোক ভোট করতে দেননি। মনোনয়ন করতে দেননি।” জনসভায় উপস্থিত দলীয় কর্মী সমর্থকদের উদ্দেশে তিনি বলেন, “নাটাবাড়িতে বুথে ঢুকে কর্মীদের চড় মেরে বার করে দেওয়া হল। এ সবের জবাব আপনারা লোকসভা নির্বাচনে দিয়েছেন। এ বার বিধানসভা নির্বাচনেও সেই জবাব দিতে হবে।” এর পর কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক রবিবাবুর উদ্দেশ্যে বলেন, “ওঁর অত্যাচার আপনারা অনেক সহ্য করেছেন।”

এ দিন দুপুরে দিনহাটায় বিজেপির মিছিলে প্রচুর মানুষের সমাগম হয়। কোচবিহারের সুকান্ত মঞ্চে দলের বিজয় সম্মিলনীতে কর্মী ও নেতাদের ভিড় ছিল চোখে পড়ার মতো। মোবাইলের টর্চ জ্বেলে দিলীপবাবুকে স্বাগত জানান স্থানীয় নেতৃত্ব।

Advertisement

নাটাবাড়ি বিধায়ক রবীন্দ্রনাথ ঘোষ পাল্টা আক্রমণ করেন দিলীপকে। তিনি বলেন, “দিলীপ সকালে কী বলেন এবং বিকেলে কী বলেন সেটা তিনি নিজেও জানেন না। তিনি নিজেই এখন দলের মধ্যে অপ্রাসঙ্গিক হয়ে গিয়েছেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন