Dhupguri

জমি নিয়ে পারিবাদিক বিবাদ, আহত ১

পারিবারিক বিবাদের জেরে দুই পক্ষের সংঘর্ষে গুরুতর আহত হলেন এক মহিলা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ধূপগুড়ি শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২১ ১৬:৫১
Share:

হাসপাতালে আহত মহিলা।

পারিবারিক বিবাদের জেরে দুই পক্ষের সংঘর্ষে গুরুতর আহত হলেন এক মহিলা। লোহার রড দিয়ে মহিলার ওপর হামলা চালানোর অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকালে ধূপগুড়ি থানার অন্তর্গত নিরঞ্জনপাঠ গ্রামের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভগীরথ দাসপারিবারিক বিবাদের জেরে দুই পক্ষের সংঘর্ষে গুরুতর আহত হলেন এক মহিলা। এবং তাঁর ভাই দুলাল দাস মধ্যে বেশ কিছুদিন ধরেই জমি নিয়ে বিবাদ চলছে। বৃহস্পতিবার সকালে দুই পরিবারের এই ঝগড়া চরমে ওঠে। ভগীরথী দাসের স্ত্রী পুতুল রানি দাসের অভিযোগ, তাঁর দেওর দুলাল দাস, জা শেফালী দাস মিলে তাকে বেধড়ক ভাবে মারধর করে। ভগীরথ দাসের অভিযোগ, ‘‘বাবা-মায়ের জমি আমাদের মধ্যে ভাগাভাগি হয়েছে। ভাগে সামনের অংশ আমাদের পড়েছে। ওখানেই আমরা বাড়ি তৈরি করছি। মাটি ফেলছি। ওরা সময় দিচ্ছে না বলছে ঘর ভেঙে ফেলতে। বাড়ি ঢোকার রাস্তায় বাঁশ দিয়ে আটকেছে।’’

যদিও, দুলাল দাস তাঁদের বিরুদ্ধে ওঠা এই অভিযোগ অস্বীকার করে পাল্টা বলেছেন, ‘‘আমরা কাউকে মারধর করিনি।’’ উল্টে তিনি তাঁর দাদার বিরুদ্ধে মারধরের অভিযোগ এনেছেন। দু’পক্ষই জানিয়েছে তাঁরা বিষয়টি নিয়ে পুলিশের দ্বারস্থ হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন