South Dinajpur

বালুরঘাটে আটক ৫ বাংলাদেশি নাবালককে তুলে দেওয়া হচ্ছে পরিবারের হাতে

শুক্রবার এই নাবালকদের তাদের পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়া হবে। তাদের ট্রাভেল পারমিটের সাহায্যে বাংলাদেশে পাঠানো হচ্ছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বালুরঘাট শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২০ ১৮:৫১
Share:

হোম সুপার বরখোল আলি। নিজস্ব চিত্র।

কারোর বয়স ৪ বছর , তো কেউ বছর দুয়েক। বাংলাদেশ থেকে ভারতে ঢুকে পড়া এমন কয়েকজন নাবালককে রাখা হয়েছিল বালুরঘাটের এক হোমে। এদের মধ্যে ৫ নাবালককে বাংলাদেশে ফিরিয়ে দেওয়া হচ্ছে। শুক্রবার তাদের পেট্রাপোল সীমান্ত দিয়ে সে দেশে পাঠানো হবে।

Advertisement

দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে শুভায়ন হোমে রাখা হয়েছিল সীমান্ত পেরিয়ে আসা কয়েক জন নাবালককে। তাদের মধ্যে ৫ জনকে এবার বাংলাদেশে তাদের পরিবারের হাতে তুলে দেওয়া ব্যবস্থা করা হল। এই নাবালকরা বিভিন্ন ভাবে সীমান্ত পেরিয়ে এ দেশে ঢুকে পড়ে। পরে ধরা পড়ে যায় প্রশাসনের হাতে। এই ৫ নাবালক ২০১৬ সাল থেকে ২০১৯-এর জানুয়ারির মধ্যে ভারতে ঢুকে পড়েছিল।

শুভায়ন হোমের সুপার বরখোল আলি জানিয়েছেন আজ বৃহস্পতিবার এই ৫ নাবালককে পেট্রাপোল সীমান্তে নিয়ে যায় দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ প্রশাসন। আগামিকাল শুক্রবার এই নাবালকদের তাদের পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়া হবে। তাদের ট্রাভেল পারমিটের সাহায্যে বাংলাদেশে পাঠানো হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন