Tapan

গঙ্গারামপুরে ২ খুনে অভিযুক্ত ৪ জনকে গ্রেফতার করল পুলিশ

তপন থানার পুলিশের হাতে রবিন রায় এবং এক নাবালককে ১৪ নভেম্বর আটক করা হয়। জেরা করে জানা যায়, সহদেবকে খুনে টিঙ্কু বর্মন নামের মৃত এক কিশোর-সহ তারা মোট ৫ জন জড়িত ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বালুরঘাট শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২০ ১৭:২৪
Share:

তপন থানায় ধৃত ২ অভিযুক্ত। নিজস্ব চিত্র।

এক খুনের তদন্ত করতে গিয়ে আর এক খুনের কিনারা করে ফেলল দক্ষিণ দিনাজপুর পুলিশ। গত জুলাইয়ে গঙ্গারামপুরের নয়াবাজারে এক ব্যক্তি খুন হন। তার তদন্ত করতে গিয়ে ২ জন ধরা পড়ে। তাদের জেরা করেই বৃহস্পতিবার নয়াবাজারে গোপালপুরে কিশোর খুনের রহস্য উদঘাটন করে পুলিশ। গ্রেফতার হয় আরও ২ অভিযুক্ত।

Advertisement

দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ সুপার দেবর্ষি দত্ত জানান, গত জুলাই মাসে নয়াবাজারে সহদেব সরকার নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়। যার তদন্ত ভার রয়েছে তপন থানার পুলিশের উপর। ওই ঘটনায় তপন থানার পুলিশের হাতে রবিন রায় এবং এক নাবালককে ১৪ নভেম্বর আটক করা হয়। জেরা করে জানা যায়, সহদেবকে খুনে টিঙ্কু বর্মন নামের মৃত এক কিশোর-সহ তারা মোট ৫ জন জড়িত ছিল।

ধৃতরা জেরায় জানিয়েছে, জুলাইয়ে সহদেব খুনের ঘটনা টিঙ্কু পুলিশের কাছে ফাঁস করে দিতে পারে বলে সন্দেহ করে দলের বাকি ৪ জন। তার পরই টিঙ্কুকে খুনের ছক কষা হয়। ১২ নভেম্বর রাতে গোপালপুরে বছর আঠেরোর টিঙ্কুর গলায় গুলি করে খুন করা হয়। এর পরই ২টি খুনের ঘটনায় অভিযুক্ত বাকি ২ জনও গতকাল গ্রেফতার হয়। গত কাল গঙ্গারামপুর থানার পুলিশ ভোলা রায় এবং তন্ময় রায় নামে ২ জনকে গ্রেফতার করে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন