ছাত্রী মামলা না তোলায় মারধর

অভিযোগ, আদালত থেকে বাবুল জামিন পাওয়ার পরই কলেজ ছাত্রীটিকে মামলা তুলে নেওয়ার জন্য চাপ ও হুমকি দেওয়া হচ্ছে। তারপরেও মামলা প্রত্যাহার না করায় এ দিন রাত ১টা নাগাদ বাবুল শেখ দলবল নিয়ে ছাত্রীর বাড়িতে চড়াও হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ৩০ জুন ২০১৭ ০২:৩০
Share:

মামলা প্রত্যাহার না করায় এক কলেজ ছাত্রীর বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠল ছাত্র পরিষদের এক জেলা নেতার বিরুদ্ধে।

Advertisement

বুধবার গভীর রাতে মালদহের ইংরেজবাজার থানার মহানন্দা পল্লীতে ওই ছাত্রীর বাড়িতে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে। আক্রান্ত ছাত্রী মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। থানায় অবশ্য এখনও কোনও অভিযোগ দায়ের করেনি ছাত্রীর পরিবার। এ দিনের ঘটনা পুরোপুরি অস্বীকার করেছেন অভিযুক্ত ছাত্র পরিষদের জেলা নেতা বাবুল শেখ।

জানা গিয়েছে, ইংরেজবাজার শহরের মহানন্দা পল্লীর বাসিন্দা ওই ছাত্রী গৌড় মহাবিদ্যালয়ের তৃতীয় বর্ষের ছাত্রী। কলেজে পড়ার সময় পরিচয় হয় ছাত্র পরিষদের জেলা সভাপতি বাবুল শেখের সঙ্গে। তারপর থেকেই বাবুল ওই ছাত্রীকে কুপ্রস্তাব দিত বলে অভিযোগ। গত ১০ মার্চ বাবুলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই ছাত্রী। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ বাবুল শেখকে গ্রেফতারও করে। তবে জামিনে মুক্ত রয়েছেন বাবুল।

Advertisement

অভিযোগ, আদালত থেকে বাবুল জামিন পাওয়ার পরই কলেজ ছাত্রীটিকে মামলা তুলে নেওয়ার জন্য চাপ ও হুমকি দেওয়া হচ্ছে। তারপরেও মামলা প্রত্যাহার না করায় এ দিন রাত ১টা নাগাদ বাবুল শেখ দলবল নিয়ে ছাত্রীর বাড়িতে চড়াও হয়। সেই সময় ছাত্রীটি ঘর থেকে বের হলে তাঁকে মারধর করা হয়। তাঁর গায়ে আগুনও ধরিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। হইচই শুনে বাসিন্দারা ছুটে গেলে অভিযুক্তরা পালিয়ে যায়। তাঁরা বলেন, ‘‘কী ভাবে আগুন লেগেছে তা আমাদের জানা নেই। তবে আগুন লাগার ঘটনায় আমরা আতঙ্কিত হয়ে রয়েছি।’’

আক্রান্ত ছাত্রী বলেন, ‘‘পরিচয় হওয়ার পর থেকেই আমাকে কুপ্রস্তাব দিত ওই ছাত্র নেতা। প্রথমদিকে কাউকে কিছু জানাইনি। অত্যাচার বাড়তে থাকায় থানায় অভিযোগ জানাই। এখন সেই মামলা তুলে নেওয়ার জন্য চাপ দিচ্ছে। এ দিন ফের হামলা চালানো হল।’’ তবে বাবুল শেখ বলেন, ‘‘আমাকে ফাঁসানোর জন্য বারবার মিথ্যে অভিযোগ করা হচ্ছে। সঠিক তদন্ত হলে সত্য সামনে আসবে।

ওই ছাত্রীর মা জানান, মেয়ে একটু সুস্থ হলে থানায় অভিযোগ জানাবেন। ঘটনাটি খোঁজ নিয়ে দেখার আশ্বাস দিয়েছেন জেলা কংগ্রেসের সভানেত্রী তথা সাংসদ মৌসম নূর। পুলিশ জানিয়েছে, অভিযোগ পেলে তদন্ত হবে ও নির্দিষ্ট ধারায় মামলা রুজু হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন