Lover

বিয়ে করতেই হবে, ৪ দিন না খেয়ে প্রেমিকের বাড়িতে ধর্না প্রেমিকার

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার সহবাসের অভিযোগ ধর্নায় প্রেমিকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চাঁচল শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২০ ১৬:১২
Share:

প্রেমিকার বাড়িতে ধর্না আর্জিনার। নিজস্ব চিত্র।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার সহবাসের অভিযোগে ধর্নায় প্রেমিকা। মালদহ জেলার চাঁচলের কুনায়ার উত্তরপাড়ায় প্রেমিকের বাড়ির সামনে ৪দিন ধরে ধর্নায় বসেছেন ওই প্রেমিকা। এই ঘটনা নিয়ে শোরগোল শুরু হয়েছে এলাকায়।

Advertisement

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করায় অভিযুক্ত যুবকের নাম মাসুম রেজা। গত ২ বছর ধরে মাসুম রেজার সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল বলে দাবি নদীশিখ গ্রামের বাসিন্দা যুবতীর। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মাসুম তাঁর সঙ্গে একাধিকবার সহবাস করে বলেও তিনি জানিয়েছেন। তাঁর বক্তব্য, এর পর বিয়ের কথা বললে মাসুম অস্বীকার করেন। যুবতী জানান, যতবারই তাঁদের মধ্যে বিয়ের প্রসঙ্গ উঠত ততবারই এড়িয়ে যেত মাসুম। এর পরই মাসুমের বাড়ির সামনে ধর্নায় বসার সিদ্ধান্ত নেন তিনি।

ধর্নায় বসতে দেখেই মাসুমের বাড়ির সদস্যরা বাড়িতে তালা লাগিয়ে চলে যায়। এ দিকে ৪ দিন ধরে না খেয়ে মাসুমের বাড়ির সামনে বসে রয়েছে সে। স্থানীয়দের বক্তব্য, মাসুম বিয়ে করতে রাজি না হলে আত্মহত্যা করারও হুমকি দিয়েছেন ধর্নায় বসা প্রেমিকা।

আরও পড়ুন: হিমঘরে আলু, পথে থলে রেখে দীর্ঘ লাইন

Advertisement

আরও পড়ুন: গরিবির সঙ্গে লড়ে ডাক্তারিতে স্বপ্না

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন