‘ফোন’ নিয়ে খোঁজ মন্ত্রীর

সিবিআই’য়ের নাম করে কে তাঁকে ফোন করেছিলেন, তা নিয়ে খোঁজখবর নিচ্ছেন পর্যটনমন্ত্রী গৌতম দেব। তাঁর কথায়, ওই ব্যক্তি সিবিআই থেকে বলছেন জানিয়ে তাঁর সঙ্গে দেখা করতে চেয়েছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শিলিগুড়ি শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০১৭ ০১:২১
Share:

সিবিআই’য়ের নাম করে কে তাঁকে ফোন করেছিলেন, তা নিয়ে খোঁজখবর নিচ্ছেন পর্যটনমন্ত্রী গৌতম দেব। তাঁর কথায়, ওই ব্যক্তি সিবিআই থেকে বলছেন জানিয়ে তাঁর সঙ্গে দেখা করতে চেয়েছিলেন। জানিয়েছিলেন তিনি এক সময় ভবানী ভবনে ছিলেন। এখন লোধী রোডের অফিসে রয়েছেন। তবে যে নাম করে তিনি ফোন করেছিলেন, তা নিয়ে বিস্তারিত খোঁজ নিচ্ছেন পর্যটন মন্ত্রী। বিষয়টি ভুয়ো বলে নিশ্চিত হলেই সে ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে জানান। প্রয়োজনে মুখ্যমন্ত্রীর সঙ্গেও এ ব্যাপারে কথা বলবেন।

Advertisement

পর্যটনমন্ত্রী বলেন, ‘‘গত ৩০ ডিসেম্বর ওই ফোন পেয়েছিলাম। আমি তখন চিকিৎসার প্রয়োজনে বাইরে ছিলাম বলে তাঁকে জানাই। তিনি দেখা করতে চাইছিলেন। আমি ফিরে এলে দেখা করতে বলেছি। বিষয়টি নিয়ে আমার মতো করে তথ্য সংগ্রহ করছি। তার পরেই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার বিষয়টি ঠিক করব।’’ তাঁর দাবি, ‘‘আমার কোনও দোষ থাকলে তবে তো দোষী হব। সব সময় স্বচ্ছতা নিয়ে চলি।’’

প্রসঙ্গত, ওই দিনই শিলিগুড়ির মেয়রকেও সিবিআই থেকে বলছি বলে ফোন করেছিলেন ওই ব্যক্তি। মেয়র অশোক ভট্টাচার্য এ দিনও বলেন, ‘‘ওই ফোনকে গুরুত্ব দিতেই চাই না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন