Suicide

একই ওড়নার ফাঁসে কিশোর-কিশোরীর ঝুলন্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য হরিশ্চন্দ্রপুরে

পুলিশ জানিয়েছে, আত্মঘাতী কিশোর-কিশোরীর নাম পবিত্র সিংহ (১৭) এবং নিরূপা সিংহ ( ১৫)। দুজনেরই বাড়ি কুতুবপুর গ্রামে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হরিশ্চন্দ্রপুর শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২০ ২১:৫৬
Share:

ঘটনাস্থলে পুলিশ। নিজস্ব চিত্র।

গ্রামের পুকুরপাড়ে আম গাছে এক সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হল কিশোর-কিশোরীর দেহ। একই ওড়নায় ফাঁস লাগিয়ে ঝুলতে দেখা যায় তাদের। ঘটনাটি ঘটেছে মালদহের হরিশ্চন্দ্রপুর ১ নং ব্লকের কুশীদা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত নসরপুরে।

Advertisement

পুলিশ জানিয়েছে, আত্মঘাতী কিশোর-কিশোরীর নাম পবিত্র সিংহ (১৭) এবং নিরূপা সিংহ ( ১৫)। দুজনেরই বাড়ি কুতুবপুর গ্রামে। প্রাথমিক ভাবে তাদের প্রেমিক যুগল মনে করা হলেও বাড়ির লোক এবং স্থানীয়দের দাবি, দু’জনকে একসঙ্গে কোনও দিন ঘুরতে দেখা যায়নি। ফলে মৃত্যুর কারণ নিয়ে একটা ধোঁয়াশা তৈরি হয়েছে। চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

কিশোরীর পরিবার জানায়, প্রতি দিনের মতো খাওয়াদাওয়া সেরে তাঁরা বুধবার রাতে ঘুমোতে গিয়েছিল। নিরূপাও ঘুমোতে চলে যায়। সে তার বোনের সঙ্গে এক ঘরেই ঘুমোয়। কিন্তু বৃহস্পতিবার সকালে উঠে নিরূপাকে ঘরে দেখতে না পেয়ে তার মা এবং পরিবারের অন্য সদস্যরা খোঁজাখুঁজি শুরু করেন। তখনই তাঁদের কাছে দুঃসংবাদটা আসে।

Advertisement

অন্য দিকে, মৃত কিশোরের ভাই বিক্রম বলেন, বুধবার সন্ধ্যাবেলা জমির ধান ট্রাক্টরে করে আনার জন্য গিয়েছিল দাদা। কিন্তু পরে জমিতে গিয়ে দাদাকে দেখতে পায়নি। ফোন করলেও ফোন ধরেনি। আমরা ভেবেছিলাম হয়তো কোথাও গিয়েছে। অবশেষে সকালে এই খবর আসে। কিন্তু ওই মেয়ের সঙ্গে দাদার সম্পর্কের ব্যাপারে আমি কিছু জানি না।” নিরূপার মামা নিত্যানন্দ সিংহ বলেন, “ওরা দু’জনেই খুব ভাল ছিল। ওদের মধ্যে কোনও সম্পর্ক ছিল বলে কোনও দিন শুনিনি। কী ভাবে এমনটা হল ভেবে পাচ্ছি না।” এই ঘটনায় হতবাক গ্রামের সকলেই।

পুলিশ জানিয়েছে, কী ভাবে ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনার পিছনে অন্য কোনও কারণ আছে কিনা তা-ও খতিয়ে দেখা হচ্ছে। কিশোর-কিশোরীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন