কোচবিহারে নামল কপ্টার

শনিবার দুপুরে গুয়াহাটি থেকে ওই কপ্টারটি কোচবিহার বিমানবন্দরে নামে। প্রায় ৪০ মিনিট বাদে সেটি ফের গন্তব্যে উড়ে যায়। বিমানবন্দর সূত্রের খবর, একটি বিদ্যুৎ সংস্থার প্রতিনিধিরা আকাশপথে সমীক্ষার কাজ করছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কোচবিহার শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০১৮ ১১:৫০
Share:

অপেক্ষা: জ্বালানি ভরছে কপ্টার। শনিবার কোচবিহারে। নিজস্ব চিত্র

আবার হেলিকপ্টার নামল কোচবিহার বিমানবন্দরে।

Advertisement

শনিবার দুপুরে গুয়াহাটি থেকে ওই কপ্টারটি কোচবিহার বিমানবন্দরে নামে। প্রায় ৪০ মিনিট বাদে সেটি ফের গন্তব্যে উড়ে যায়। বিমানবন্দর সূত্রের খবর, একটি বিদ্যুৎ সংস্থার প্রতিনিধিরা আকাশপথে সমীক্ষার কাজ করছেন। ক্যামেরায় আকাশ থেকে বিদ্যুতের টাওয়ারের ছবি তোলার ব্যবস্থাও রয়েছে। ওই কাজে কিছুদিন আগেও হেলিকপ্টার নিয়ে প্রতিনিধি দলটি কোচবিহারে এসেছিলেন। এ দিনও তাঁদের কপ্টারটিই কোচবিহারে নামে।

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার কোচবিহার বিমানবন্দরের আধিকারিক প্রদীপ্ত বেজ বলেন, “রিফিলিং হল্ট হিসেবেই কপ্টারটি নেমেছিল। বিমানবন্দরে কপ্টারটি তেল ভরেছে। অল্প কিছু সময়ের মধ্যে সেটি ফিরেও যায়।”

Advertisement

প্রশাসনের কর্তাদের সঙ্গে সৌজন্য কথাও হয় কপ্টারের যাত্রীদের কয়েকজনের। এ দিন কপ্টারটি আকাশে দেখেই উৎসাহীদের মধ্যে জল্পনা ছড়ায়। অনেকেই হেলিকপ্টারের ছবিও এ দিন তুলে রেখেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন