দৌড়তে চিনে যাবেন হিমশ্রী

চিনের উহানে এশিয়ান ট্র্যাক অ্যান্ড ফিল্ডে রিলে দৌড়ে সুযোগ পেয়েছেন ডুয়ার্সের ধূপগুড়ির পশ্চিম মল্লিক পাড়ার বাসিন্দা হিমশ্রী রায়। বুধবার থেকে ওই প্রতিযোগিতা শুরু হয়েছে। ৭ জুন পর্যন্ত চলবে। হিমশ্রীর জলপাইগুড়ি কমার্স কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী। ২০১৪ চিনে জুনিয়র এশিয়ান ট্রাক অ্যান্ড ফিল্ডে অংশ নিয়েছিলেন। তার আগের বছর অংশ নেন রাশিয়ার কামাজে ওয়ার্ল্ড ইউনিভার্সিটি মিটে-ও।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শিলিগুড়ি শেষ আপডেট: ০৪ জুন ২০১৫ ০২:২৬
Share:

চিনের উহানে এশিয়ান ট্র্যাক অ্যান্ড ফিল্ডে রিলে দৌড়ে সুযোগ পেয়েছেন ডুয়ার্সের ধূপগুড়ির পশ্চিম মল্লিক পাড়ার বাসিন্দা হিমশ্রী রায়। বুধবার থেকে ওই প্রতিযোগিতা শুরু হয়েছে। ৭ জুন পর্যন্ত চলবে। হিমশ্রীর জলপাইগুড়ি কমার্স কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী। ২০১৪ চিনে জুনিয়র এশিয়ান ট্রাক অ্যান্ড ফিল্ডে অংশ নিয়েছিলেন। তার আগের বছর অংশ নেন রাশিয়ার কামাজে ওয়ার্ল্ড ইউনিভার্সিটি মিটে-ও। ইভেন্ট ছিল ১০০ এবং ২০০ মিটার। কোচ রানা রায় বলেন, ‘‘গত এপ্রিলে ফেড কাপে রিলে দৌড়ে ৪ নম্বর দৌড়বিদ হিসাবে সুয়োগ পেয়েছে ও। আশা করি দৌড়নোর সুযোগ পাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন