Wine

সাড়ে পাঁচ লক্ষ টাকার বেআইনি মদ উদ্ধার করল মালদহ পুলিশ, পাচারের আগেই আটক

সোমবার হরিশ্চন্দ্রপুর থানার বিহার সীমান্তবর্তী ভালুকা এলাকায় একটি পিক আপ ভ্যানকে আটকানো হয়। বেআইনি মদ বোঝাই ওই গাড়িটি ফতেপুর হয়ে বিহারের দিকে রওনা দিয়েছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১৯:৪৩
Share:

উদ্ধার হওয়া মদ। — নিজস্ব চিত্র।

পুজোর আগে সাড়ে পাঁচ লক্ষ টাকার বেআইনি মদ উদ্ধার করল মালদহ হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। একসঙ্গে এত টাকার বেআইনি মদ উদ্ধার জেলায় প্রথম বলে দাবি পুলিশের। পুলিশের মতে, ওই মদ বিহারে পাচার করার চেষ্টা হচ্ছিল। পাচারের অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক যুবককে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার হরিশ্চন্দ্রপুর থানার বিহার সীমান্তবর্তী ভালুকা এলাকায় একটি পিক আপ ভ্যানকে আটকানো হয়। বেআইনি মদ বোঝাই ওই গাড়িটি ফতেপুর হয়ে বিহারের দিকে রওনা দিয়েছিল। খবর পেয়ে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ বাহিনী মদ বোঝাই গাড়িটিকে তাড়া করে। এর পর বিহারগামী রাজ্য সড়কে গাড়িটিকে পাকড়াও করা হয়। উদ্ধার করা কয়েক হাজার মদের বোতল। ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয় এক যুবককে। পুলিশের অনুমান, পুজোর মরসুমে বিহারে পাচার করার উদ্দেশ্যেই বেআইনি ভাবে ওই মদ নিয়ে যাওয়া হচ্ছিল গাড়িবোঝাই করে। বিহারের দীর্ঘ দিন ধরেই মদ নিষিদ্ধ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গাড়িটি থেকে উদ্ধার করা হয়েছে এক হাজার ২৬০ বোতল মদ। যার বাজারমূল্য আনুমানিক ৫ লক্ষ ৬০ হাজার টাকা। ওই মদ বিভিন্ন দোকান থেকে কিনে পাচার করা হচ্ছিল বলে অভিযোগ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন