Accident

দুর্ঘটনায় উল্টে গেল পুলিশের গাড়ি, গুরুতর আহত উত্তরবঙ্গের ২ পুলিশ অফিসার

পুলিশ সুত্রে খবর, শিলিগুড়ি থেকে আলিপুরদুয়ার যাচ্ছিলেন আইজি (উত্তরবঙ্গ)। মালবাজারের ডামডিমে একটি পেট্রল পাম্পের কাছে একটি গাড়ির সঙ্গে ধাক্কা লাগে পুলিশের গাড়িটির।

Advertisement
শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ১৩:২৬
Share:

বর্তমানে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন দুই পুলিশ অফিসার। —নিজস্ব চিত্র।

পথদুর্ঘটনার কবলে উত্তরবঙ্গের আইজি এবং এসপি (ট্র্যাফিক)। গুরুতর আহত অবস্থায় আইজি (উত্তরবঙ্গ) দেবেন্দ্রপ্রকাশ সিংহ এবং এসপি (ট্র্যাফিক) আবদেশ পাঠককে ভর্তি করানো হয়েছে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, শিলিগুড়ি থেকে আলিপুরদুয়ার যাচ্ছিলেন আইজি (উত্তরবঙ্গ)। মালবাজারের ডামডিমে একটি পেট্রল পাম্পের কাছে একটি গাড়ির সঙ্গে ধাক্কা লাগে পুলিশের গাড়িটির। বার তিনেক পাল্টি খায় গাড়িটি। শরীরের একাধিক জায়গায় আঘাত লাগে দেবেন্দ্রপ্রকাশ সিংহ এবং আবদেশ পাঠকের। জানা গিয়েছে, ওই গাড়িতে আইজি-সহ চার জন ছিলেন। গুরুতর আহত হয়েছেন গাড়িচালক। এক নিরাপত্তারক্ষীও আহত হয়েছেন৷ তাঁদের উদ্ধার করে মালবাজারের একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য পাঠানো হয়। তবে পরে সেখান থেকে তাদের উন্নত চিকিৎসার জন্য শিলিগুড়িতে পাঠানো হয়েছে৷

পরে শিলিগুড়ির সেবক রোডের একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসার মাটিগাড়ার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় ২ অফিসারকে। আইজির গাড়ি চালক হিরালাল বাড়ৈ এবং নিরাপত্তারক্ষী অরূপ বিশ্বাসকে উন্নত চিকিৎসার জন্য শিলিগুড়ির সেবক রোডের বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Advertisement

চিকিৎসক বিশাল অভিজিৎ বলেন, ‘‘২ পুলিশ অফিসারের সিটি স্ক্যান হয়েছে। গুরুতর অবস্থার মতো তেমন কিছু লক্ষ করা যায়নি৷ তবে অফিসার পাঠকের ডান হাতে কাচের টুকরো ঢুকেছে।হাড়ের ডাক্তার তার পরীক্ষা করছেন। তবে অপারেশন করতে হবে না বলেই মনে হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন