Jalpaiguri

নাগরাকাটায় দুর্ঘটনার কবলে পাথর বোঝাই ২ লরি

Advertisement

নিজস্ব সংবাদাদাতা  

নাগরাকাটা শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২০ ১২:১৩
Share:

দুর্ঘটনাগ্রস্ত লরি। নিজস্ব চিত্র।

পাথর বোঝাই ২টি লরি একে অপরকে ধাক্কা মারলজলপাইগুড়ি জেলার নাগরাকাটা থানার অন্তর্গত গ্রাসমোর চা বাগান সংলগ্ন এলাকায়। দুর্ঘটনার জেরে দুই লরির চালকই আহত হয়েছেন। সোমবার সকালের এই ঘটনায় ব্যাপক যানজট তৈরি হয় ওই চা বাগান এলাকায়। দুর্ঘটনার পর স্থানীয়রা প্রথমে উদ্ধারকাজ শুরু করেন। পরে আসে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, গ্রাসমোর চা বাগান সংলগ্ন এলাকা দুর্ঘটনাপ্রবণ। সেখানেই ডায়না নদী এলাকা থেকে ফেরা লরিটি ধাক্কা মারে বিপরীত দিক থেকে আসা লরিকে। দুর্ঘটনার পর স্থানীয়রা উদ্ধারের কাজে হাত লাগান। খবর দেন নাগরাকাটা থানার পুলিশকে। পুলিশ এসে আহত লরিচালকদের হাসপাতালে ভর্তির ব্যবস্থা করে। গুরুতর জখম অবস্থায় ওই দুই চালক নাগরাকাটা সুলকাপারা হাসপাতালে চিকিৎসাধীন।

দুর্ঘটনাগ্রস্ত লরি দু’টিকে উদ্ধার করে নাগরাকাটা থানায় নিয়ে যাওয়া হয়েছে। তবে প্রশ্ন উঠছে সরকারি নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও কী করে নদী থেকে বেআইনিভাবে পাথর বোঝাই লরি ফিরছিল।ঘটনার তদন্তও শুরু হয়েছে বলে জানিয়েছেন নাগরাকাটা থানার ওসি অসীম মালাকার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন