আশ্বাস দিলেন বিজয়বর্গীয়

বিজেপি নেতৃত্বের সফর ঘিরে অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে মোতায়েন ছিল বিশাল সংখ্যক পুলিশ। অবশ্য বিজেপি নেতাদের কোনও বাধা দেওয়া হয়নি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ইসলামপুর শেষ আপডেট: ২৩ জুলাই ২০১৭ ০২:৫৪
Share:

নিহত বিজেপি নেতা অরেন সিংহের(৩০) ছেলে মেয়ের পড়াশোনা ও বিয়ের সমস্ত দায়িত্ব নেওয়া হবে বলে আশ্বাস দেন বিজেপির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়। শনিবার চোপড়ার কালীগছ এলাকায় অরেনবাবুর বাড়িতে গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক প্রতাপ বন্দোপাধ্যায় সহ জেলা নেতৃত্ব।

Advertisement

বিজেপি নেতৃত্বের সফর ঘিরে অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে মোতায়েন ছিল বিশাল সংখ্যক পুলিশ। অবশ্য বিজেপি নেতাদের কোনও বাধা দেওয়া হয়নি। বিকেল চারটে নাগাদ নিহত অরেন সিংহের বাড়িতে পৌঁছে ফুল দিয়ে তার ছবিতে শ্রদ্ধা অর্পণ করেন বিজেপির কেন্দ্রীয় ও রাজ্য সাধারণ সম্পাদকেরা। কথা বলেন পরিবারের লোকেদের সঙ্গে। নিহতের বিজেপির নেতার স্ত্রীর ও পরিবারের লোকেদের কাছে সমস্ত শুনে কৈলাস বিজয়বর্গীয় সব রকম সহযোগিতার আশ্বাস দেন। তিনি বলেন, ‘‘আর্থিক সহযোগিতা সামান্য দিনের জন্য হয়। ওদের ছেলে মেয়েদের পড়াশোনা ও বিয়ের সমস্ত দায়িত্ব নেওয়া হবে।’’

দলের কেন্দ্রীয় নেতাকে হাতের কাছে পেয়ে বিজেপির কর্মীরা জানান, এখনও আতঙ্কে রয়েছেন তারা। গ্রেফতার হওয়ার ভয়ে অনেক বিজেপি কর্মী গ্রামছাড়া। কৈলাস বিজয়বর্গীয় বলেন, ‘‘একজন বাদে মূল অভিযুক্তরা কেউ গ্রেফতার হয়নি। এলাকাতে আতঙ্ক ছড়াচ্ছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।’’ সম্প্রতি চোপড়ার চাদরাগছে বিজেপির বিস্তারক যোজনা শুরু হওয়ার সময় এলাকার বিজেপির কর্মীদের উপর তৃণমূল হামলা চালায় বলে অভিযোগ। সেখানেই গুলিতে নিহত হন অরেন।

Advertisement

চোপড়া যাওয়ার আগে বাগডোগরা বিমানবন্দরে বিজয়বর্গীয়র সঙ্গে দেখা করেন উত্তর দিনাজপুর জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক পবিত্র চন্দ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন