Leopard

Leopard: চিতাবাঘ উদ্ধারে গিয়ে প্রাণসংশয়, থাবায় জখম নাগরাকাটার দুই বনকর্মী

পটকা ফাটিয়ে চিতাবাঘটিকে চা বাগানের নালা থেকে বার করার চেষ্টা হলে হঠাৎ সেটি ছুটে এসে অনুকুল রায় নামে এক বনকর্মীর উপর ঝাঁপিয়ে পড়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জলপাইগুড়ি শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২২ ২২:৫২
Share:

চিতাবাঘের হামলায় জখম বনকর্মী। নিজস্ব চিত্র।

চা বাগানে ঢুকে পড়া চিতাবাঘ উদ্ধার করতে গিয়ে প্রাণ যেতে বসেছিল জলবাইগুড়ির দুই বনকর্মীর। বুধবার নাগরাকাটা ব্লকের খাসবস্তির কাবুলডাঙ্গা চাবাগানে চিতাবাঘের আক্রমণে জখম ওই দুই বনকর্মীকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।

বুধবার সকালে নাগরাকাটার সুলকাপারা এলাকায় চিতাবাঘ বেরিয়েছে বলে খবর পান বনকর্মীরা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চিতাবাঘটিকে দেখতে পেয়ে কয়েক জন চিৎকার শুরু করলে সেটি পাশের একটি ছোট চা বাগান কাবুলডাঙ্গায় ঢুকে পড়ে। খবর পেয়ে খুনিয়া, বিন্নাগুড়ি রেঞ্জের বনকর্মী এবং নাগরাকাটা থানার পুলিশকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে যান।

Advertisement

এর পর পটকা ফাটিয়ে চিতাবাঘটিকে চা বাগানের নালা থেকে বার করার চেষ্টা হলে হঠাৎ সেটি ছুটে এসে অনুকুল রায় নামে এক বনকর্মীর উপর ঝাঁপিয়ে পড়ে। গুরুতর জখম হন তিনি। এর পর দুপুরে ফের পটকা ফাটিয়ে খোঁজাখুজি শুরু করলে সুশীল ভক্তা নামে আর এক বনকর্মীকে আক্রমণ করে চিতাবাঘটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন