Maldah Shoot-out

মালদহে শুট আউট! মৃত্যু এক ব্যক্তির, জমি নিয়ে বিবাদের জের বলে অনুমান, পুলিশকে ঘিরে বিক্ষোভ

জমি বিবাদের জেরে মালদহের চাঁচলের একটি গ্রামে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল এক গ্রামবাসীর। অভিযুক্ত পলাতক। পুলিশ এখনও এই ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৩ ১২:৩৯
Share:

মালদহে গুলি করে এক ব্যক্তি খুন, উত্তেজনা। — নিজস্ব চিত্র।

সাতসকালে মালদহে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল এক ব্যক্তির। জমি নিয়ে বিবাদের জেরেই গুলি চলে বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। এই ঘটনার জেরে স্থানীয়দের মধ্যে ক্ষোভ ছড়িয়ে পড়ে। পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখানো হয়।

Advertisement

মালদহের চাঁচল থানার জালালপুর গ্রামে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে সইদুল আলি নামে বছর তিরিশের এক ব্যক্তির। তাঁকে প্রতিবেশী গুলি করেছেন বলে অভিযোগ। যদিও অভিযুক্ত পলাতক। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। জানা গিয়েছে, জমি নিয়ে দীর্ঘদিন ধরেই দুই পরিবারে বিবাদ চলছিল। মঙ্গলবার সকাল ১০টা নাগাদ তা চরম আকার নেয়। জমি বিবাদের ‘স্থায়ী মীমাংসা’ করতে সইদুলকে গুলি করেন তাঁরই প্রতিবেশী বলে অভিযোগ। ঘটনাস্থলেই মৃত্যু হয় সইদুলের। তাঁকে যে ব্যক্তি গুলি করেছেন, তিনি পলাতক। তাঁর খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

গুলিতে মৃত্যুর খবর পেয়ে গ্রামে পুলিশ এলে ক্ষোভে ফেটে পড়েন গ্রামবাসীদের একাংশ। তাঁরা পুলিশকে ঘিরে ধরে বিক্ষোভ দেখাতে থাকেন। অকুস্থলে পৌঁছতেও বাধা দেওয়া হয় পুলিশকে। এর জেরে গ্রামে ব্যাপক উত্তেজনা ছড়ায়। বর্তমানে পুলিশ স্থানীয়দের ক্ষোভ প্রশমিত করে গ্রামে ঢুকতে পেরেছে বলে জানা যাচ্ছে। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন