Malda

Malda: মালদহের রাস্তায় নাবালিকাকে অপহরণ করে বিহারে বিক্রির চেষ্টা, ধৃত ৪ যুবক

দুই অভিযুক্ত বাঁচার জন্য একটি নয়নজুলিতে ঝাঁপ দেন। তাঁদের তাড়া করে ওই জলে ঝাঁপ দেন সিভিক ভলান্টিয়াররা। পাকড়াও করে আনা হয় হরিশ্চন্দ্রপুরে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হরিশ্চন্দ্রপুর শেষ আপডেট: ২৫ মার্চ ২০২২ ১৪:৩১
Share:

মহিলা পাচারকারী সন্দেহে গ্রেফতার চার যুবক। নিজস্ব চিত্র।

এক নাবালিকাকে অপহরণ করে ভিন্ রাজ্যে বিক্রির পরিকল্পনা করেছিলেন চার যুবক। তবে শেষরক্ষা হল না। পুলিশের তৎপরতায় ধরা পড়লেন অপহরণে অভিযুক্ত ওই চার জন। উদ্ধার হল দশম শ্রেণির ছাত্রীও। অভিযুক্তদের গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। শুক্রবার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মালদহ জেলার হরিশ্চন্দ্রপুর থানা এলাকায়।

Advertisement

জানা গিয়েছে, হরিশ্চন্দ্রপুরের সদলিচক এলাকার এক দশম শ্রেণির ছাত্রীকে রাস্তা থেকে অপহরণ করে চার জন যুবক। সেখান থেকে তাকে নিয়ে যাওয়া হয় বিহারের কাটিহারের আমদাবাদ এলাকায়। পুলিশ সূত্রে খবর, ওই নাবালিকাকে বিক্রির জন্য বিহারে নিয়ে যায় চার যুবক।

এর পর গোপন সূত্রে খবর পেয়ে অভিযুক্তদের গ্রেফতারের জন্য হরিশ্চন্দ্রপুর থানার সাব-ইন্সপেক্টর গিয়াসউদ্দিন আহমেদের নেতৃত্বে পুলিশ বাহিনী এবং সিভিক ভলান্টিয়াররা কাটিহার জেলার আমদাবাদ রওনা হন। হাতে-নাতে অভিযুক্তদের পাকড়াও করে পুলিশ। দুই অভিযুক্ত বাঁচার জন্য একটি নয়নজুলিতে ঝাঁপ দেন। তাঁদের তাড়া করে ওই জলে ঝাঁপ দেন সিভিক ভলান্টিয়াররা। তাঁদের পাকড়াও করে আনা হয় হরিশ্চন্দ্রপুরে।

Advertisement
আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন