COVID Vaccine

Covid Vaccine: কোভিশিল্ডের প্রথম টিকা নিতে গিয়ে দ্বিতীয় টিকা পাওয়ার অভিযোগ, চাঞ্চল্য ধূপগুড়িতে

টিকা নেওয়ার পরে মোবাইলে মেসেজ দেখে আতঙ্কিত হয়ে পড়েন ১৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ও পেশায় কাপড় ব্যবসায়ী সজল ভাওয়াল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ধূপগুড়ি শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ২২:১৬
Share:

কাপড় ব্যবসায়ী সজল ভাওয়াল নিজস্ব চিত্র।

কোভিশিল্ডের প্রথম টিকা নিতে গিয়ে দ্বিতীয় টিকা পাওয়ার অভিযোগ উঠল জলপাইগুড়ির ধূপগুড়িতে। এই অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। টিকা নেওয়ার পরে মোবাইলে মেসেজ দেখে আতঙ্কিত হয়ে পড়েন ১৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ও পেশায় কাপড় ব্যবসায়ী সজল ভাওয়াল। যদিও প্রশাসন জানিয়েছে প্রযুক্তিগত সমস্যা হয়েছে। দ্বিতীয় নয়, প্রথম টিকাই দেওয়া হয়েছে সজলকে।

Advertisement

বৃহস্পতিবার ধূপগুড়ির পৌরসভা ভবনে প্রথম টিকা নিতে গিয়েছিলেন সজল। টিকা নেওয়ার পরেই হয় বিপত্তি। সজল বলেন, ‘‘টিকা নেওয়ার পরে আমার মোবাইলে একটি মেসেজ আসে। সেখানে লেখা ছিল আমার কোভিশিল্ডের দ্বিতীয় টিকা সম্পন্ন হয়েছে। মেসেজ দেখেই আতঙ্কিত হয়ে পড়ি আমি। পুরসভার কর্মীদের কাছে আমি জানতে চাই কেন এই মেসেজ এল। তাঁরা অবশ্য জানিয়েছেন, ভুলবশত মেসেজটি চলে গিয়েছে।’’

Advertisement

এই প্রসঙ্গে ধূপগুড়ি পুরসভার ভাইস চেয়ারম্যান রাজেশ কুমার সিং বলেন, ‘‘একটা প্রযুক্তিগত সমস্যা হয়েছে। আমরা পৌরসভার তরফে প্রথম টিকা দিয়েছি। দ্বিতীয় টিকার কোনও প্রসঙ্গই নেই। ইতিমধ্যেই জেলা স্বাস্থ্য দফতর এবং জেলাশাসকের সঙ্গে কথা হয়েছে। ওই ব্যক্তি অনলাইনে যে সার্টিফিকেট পেয়েছেন তা সংশোধন করে দেওয়া হবে। ভবিষ্যতে দ্বিতীয় টিকার ক্ষেত্রে কোনও সমস্যা হবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন