Siliguri

গাছের ডাল দিয়ে মাথা থেঁতলে যুবককে ‘খুন’, গ্রেফতার ভাই, চাঞ্চল্য শিলিগুড়িতে

মৃত আশিক তিরকের দেহ উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ভাই রবিত ওঁরাওকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শিলিগুড়ি শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৪৪
Share:

গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ভাই রবিত ওঁরাওকে। নিজস্ব ছবি।

ফাঁকা বাড়িতে দুই ভাইয়ের মধ্যে মারপিট। ঝামেলা চরমে পৌঁছলে গাছের ডাল দিয়ে মাথা থেঁতলে দাদাকে খুন করলেন ভাই। রবিবার দুপুরে শিলিগুড়ি মহকুমা পরিষদের নকশালবাড়ির নয়া কামান এলাকায় ঘটনাটি ঘটেছে। মৃত আশিক তিরকের দেহ উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ভাই রবিত ওঁরাওকে। ধৃতকে সোমবার আদালতে হাজির করানো হবে বলে জানিয়েছেন ডিএসপি অচিন্ত্য গুপ্ত। তিনি বলেন, ‘‘এক ভাই আর এক ভাইকে মেরেছেন। এক জন ঘটনাস্থলেই মারা গিয়েছেন। অন্য ভাইকে গ্রেফতার করেছি। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।’’

Advertisement

পরিবার সূত্রে খবর, রবিবার সকালে বাড়িতে কেউ ছিলেন না। চা বাগানের এক কর্মীর মৃত্যু হওয়ায় পরিবারের লোকেরা সেখানে যান। দুপুরে বাড়ি ফিরে তাঁরা দেখেন, রবিত হাতে রক্তাক্ত গাছের ডাল নিয়ে বসে রয়েছেন। পাশের ঘরে মেঝেতে পড়ে রয়েছে আশিকের রক্তাক্ত দেহ। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় নকশালবাড়ি থানার পুলিশ।

পড়শিদের থেকে পুলিশ জানতে পেরেছে, বছর দেড়েক ধরে মানসিক চিকিৎসা চলছিল দুই ভাইয়ের। বাড়িতেই থাকতেন দু’জন। পরিবারের লোকেরা জানান, নিয়মিত চিকিৎসার কারণে স্বাভাবিক জীবনে ফিরছিলেন তাঁরা। তার মধ্যেই এই ঘটনা। রবিত ও আশিকের বাবা মিস্তর তিরকে বলেন, ‘‘সকালে সবাই বাড়ি থেকে চলে গিয়েছিলাম। ফিরে দেখি, ছোট ছেলে গাছের ডাল হাতে বসে রয়েছে৷ ঘর রক্তে ভেসে গিয়েছে। বড় ছেলের মাথার পিছনে আঘাতের চিহ্ন। মরে পড়ে রয়েছে। দু’জনের মধ্যে কেন ঝামেলা হল, তা বুঝতে পারছি না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন