Murder

রাস্তায় স্ত্রীকে খুন করেও নির্বিকার স্বামী, ইটের টুকরো হাতে ঢুকলেন শিলিগুড়ির থানায়

বুধবার সাতসকালে স্বামীর হাতে স্ত্রীর খুনের এই ঘটনায় চাঞ্চল্য ছড়াল শিলিগুড়ি সংলগ্ন আশিঘরের পূর্ব চয়নপাড়া এলাকার। মৃতার নাম অনিতা দাস। বয়স ৩৫ বছর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শিলিগুড়ি শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২২ ১৩:১৮
Share:

স্ত্রীকে ধাওয়া করে রাস্তার মধ্যে খুন করলেন স্বামী! তার পর নিজেই চলে গেলেন থানায়। ছবি: সংগৃহীত (সিসিটিভি ফুটেজ)।

রাস্তায় স্ত্রীকে ইট দিয়ে মাথা থেঁতলে খুন করে সোজা পুলিশের কাছে গিয়ে ধরা দিলেন স্বামী। বুধবার সাতসকালে এই ঘটনায় চাঞ্চল্য ছড়াল শিলিগুড়ি সংলগ্ন আশিঘরের পূর্ব চয়নপাড়া এলাকার। মৃতার নাম অনিতা দাস। তাঁর বয়স ৩৫ বছর।

Advertisement

শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের আশিঘর ফাঁড়ি থেকে ঢিলছোড়া দূরত্বে এই খুনের ঘটনাটি ঘটেছে। স্থানীয় সূত্রে খবর, মৃত মহিলা সাইকেল নিয়ে কাজে যাচ্ছিলেন। তাঁর পিছনে পিছনে প্রায় ছুটতে ছুটতে আসেন স্বামী অজিত দাস। আশিঘর মোড় পেরিয়ে পুর্ব চয়নপাড়ার একটি গলিতে ঢুকতেই ইট দিয়ে স্ত্রীর মাথায় সজোরে আঘাত করেন অজিত। সেখানেই লুটিয়ে পড়েন ওই মহিলা। রক্তে ভেসে যায় চারপাশ। এই দৃশ‍্য দেখে শিউরে ওঠেন পথচলতি এবং স্থানীয় মানুষরা।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। মহিলাকে উদ্ধার করে শিলিগুড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। অন্য দিকে, স্ত্রীকে মারার পর অজিত নিজেই একটি ইটের টুকরো হাতে নিয়ে আশিঘর পুলিশ ফাঁড়িতে গিয়ে আত্মসমর্পণ করেন। এই তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত মানসিক ভারসাম্যহীন। মনোরোগ চিকিৎসকের কাছে তাঁর চিকিৎসা চলছে। হঠাৎ স্বামী-স্ত্রীর মধ্যে বচসা বাধে। এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement

সুভাষ ঘোষ নামে এক স্থানীয় বাসিন্দার কথায়, ‘‘সকাল সাড়ে ৯টা নাগাদ ওই মহিলার পেছনে লোকটি দৌড়ে দৌড়ে আসছিল। মহিলার কাছে কাগজ চাইছিল। কী কাগজ তা আমরা জানি না। কিন্তু মুহূর্তের মধ্যে দেখি মহিলার মাথায় ইট দিয়ে আঘাত করেছে লোকটা। তার পর সেই ইট নিয়েই দৌড়ে থানার দিকে চলে যান।’’ পরে জানা গিয়েছে, অজিত তাঁর স্ত্রীর কাছে তাঁর চিকিৎসা সংক্রান্ত কাগজপত্র কিংবা প্রেসক্রিপশন চাইছিলেন। পুলিশ সূত্রে খবর, মৃতার ব্যাগ থেকেই সেটা উদ্ধার হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন