BJP

BJP: কোচবিহারে বিজেপির বিক্ষোভ মিছিলে নেই মন্ত্রী নিশীথ প্রামাণিক, কটাক্ষ উদয়ন গুহর

মিছিলে নিশীথের অনুপস্থিতির কারণ প্রসঙ্গে বিজেপির জেলা সভাপতি সুকুমার রায় বলেন, মন্ত্রী একটি বৈঠকে ব্যস্ত রয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কোচবিহার শেষ আপডেট: ৩১ জুলাই ২০২২ ০৩:১৯
Share:

নিজস্ব চিত্র।

দুর্নীতির অভিযোগে মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করে রাজ্য জুড়ে বিক্ষোভ মিছিল আয়োজন করছে বিজেপি। সেই কর্মসূচি অনুযায়ী কোচবিহার শহরে একটি বিক্ষোভ মিছিলের আয়োজন করে জেলা বিজেপি। সেই মিছিলে নেতৃত্বে দেওয়ার কথা ছিল কেন্দ্রীয়মন্ত্রী নিশীথ প্রামাণিকের। কিন্তু মিছিল হলেও তিনি এলেন না মিছিলে।

Advertisement

শনিবার মিছিলটি কোচবিহার জেলা বিজেপির কার্যালয় থেকে বেরিয়ে শহরের বিভিন্ন রাস্তা পরিক্রমা করে। হরিপাল মোড়ে শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর কুশপুতুল দাহ করা হয়। কিন্তু মিছিলের শেষ পর্যন্ত দেখা মেলেনি কেন্দ্রীয় মন্ত্রীর। এ নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। নেটমাধ্যমে তিনি লেখেন, ‘যে মহারাজ আলিপুরদুয়ারের সোনার দোকান লুণ্ঠন মামলায় ৪২ দিন হাজতে যোগ সাধনা করলেন, তিনি নাকি চোর ধরতে রাস্তায় নামবেন।’

মিছিলে নিশীথের অনুপস্থিতির কারণ প্রসঙ্গে বিজেপির জেলা সভাপতি সুকুমার রায় বলেন, মন্ত্রী একটি বৈঠকে ব্যস্ত রয়েছেন। এরপর সবগুলো বিধানসভা মিলে একটি বড় মিছিল অনুষ্ঠিত হবে, সেখানে তিনি উপস্থিত থাকবেন। উদয়ন গুহর ফেসবুক পোস্ট নিয়ে জিজ্ঞাসা করা হলে, তিনি কোনও মন্তব্য করতে চাননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন