নাবালিকা ধর্ষণ-খুন

বীরপাড়া চা বাগানের পার্ক লাইনের শ্রমিক পরিবারের নাবালিকা মঙ্গলবার সন্ধ্যার দিকে বাড়ি থেকে কিছুটা দূরে দোকানে কিছু কিনতে গিয়ে আর বাড়ি ফেরিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বীরপাড়া শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০১৭ ০৩:০৪
Share:

প্রতীকী ছবি।

বারো বছরের নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ উঠল ডুয়ার্সের বীরপাড়ায়। বুধবার সকালে বীরপাড়া শহর সংলগ্ন বীরপাড়ার চা বাগানের শুখা রেলসেতুর কাছে নদীর জল থেকে নাবালিকার অর্ধ নগ্ন দেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। স্থানীয় মানুষ ওই নাবালিকাকে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যালে পাঠায়।

Advertisement

বীরপাড়া চা বাগানের পার্ক লাইনের শ্রমিক পরিবারের নাবালিকা মঙ্গলবার সন্ধ্যার দিকে বাড়ি থেকে কিছুটা দূরে দোকানে কিছু কিনতে গিয়ে আর বাড়ি ফেরিনি। পরিবারের লোকজন সারারাত আশপাশে বাড়ি ও বীরপাড়া বাজারে খুঁজেও নাবালিকার সন্ধান পায়নি। বুধবার সকালে শুখা নদীর অল্প জলে মেয়ে পড়ে আছে শুনতে পেয়ে ছুটে যায় পরিবারের লোকজন।

পরিবার ও স্থানীয় মানুষের দাবি, যে অবস্থায় দেহ পড়েছিল তাতে স্পষ্ট যে ধর্ষণ করে নাবালিকাকে খুন করা হয়েছে। যে বা যারা এই জঘন্য কাজ করে থাকুক তাঁদের কঠোর শাস্তির দাবি করছি। এলাকার বাসিন্দা মেনকা মিশ্র ক্ষোভ জানিয়ে বলেন, “নাবালিকা আমার প্রতিবেশী। যে ওই নাবালিকার সঙ্গে বর্বরোচিত কাজ করে খুন করেছে, তার ফাঁসি চাই। ”

Advertisement

পরিবারের পক্ষ থেকে বুধবার বিকাল পর্যন্ত থানায় কোনও অভিযোগ দায়ের না করলে পুলিশ প্রাথমিক ভাবে তদন্ত শুরু করেছে। তবে, ধর্ষণ করে খুন কি না, তা এখনই স্পষ্ট করে বলতে চায়নি পুলিশ। নাবালিকার গায়ে আঘাতের চিহ্ন আছে। জয়গাঁর অতিরিক্ত পুলিশ সুপার গণেশ বিশ্বাস বলেন, “ময়না তদন্তের আগে স্পষ্ট করে কিছু বলা সম্ভব নয়। তদন্ত শুরু করা হয়েছে।”

মৃত নাবালিকার মা জানান, “মঙ্গলবার বিকেল থেকে মেয়ের খোঁজ পাইনি। রাতে আশপাশের বাড়ি ও বাজারে খুঁজেও মেয়ের খোঁজ পায়নি। বুধবার সকালে মেয়ের মর্মান্তিক খবর পাই। যে বা যারা আমার মেয়েকে কেড়ে নিল তাঁদের কঠোর শাস্তির দাবি করছি, থানায় অভিযোগ করব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন