TMC

ঋতব্রতকে ‘পরিযায়ী’ কটাক্ষ মোহনের

রবিবার নাম না করে ঋতব্রত’র বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খোলেন মোহন।ঋতব্রত বন্দ্যোপাধ্যায়কে ‘পরিযায়ী’ নেতা বলে কটাক্ষ করলেন।

Advertisement

রাজু সাহা

আলিপুরদুয়ার শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২০ ০৪:২৯
Share:

প্রতীকী ছবি।

তৃণমূলের আলিপুরদুয়ারের বিশেষ দায়িত্বপ্রাপ্ত নেতা ঋতব্রত বন্দ্যোপাধ্যায়কে ‘পরিযায়ী’ নেতা বলে কটাক্ষ করলেন দলের প্রাক্তন জেলা সভাপতি মোহন শর্মা।

Advertisement

রবিবার নাম না করে ঋতব্রত’র বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খোলেন মোহন। এ দিন আলিপুরদুয়ারে ছাত্র-যুব ও শ্রমিক সংগঠনের উদ্যোগে এক রক্তদান শিবিরে বক্তব্য রাখতে গিয়ে তিনি দাবি বলেন, ‘‘জেলা নেতৃত্বের দোষে আমরা গত লোকসভা নির্বাচনে হেরেছি বলে পরপর দু’দিন মন্তব্য করেছেন উনি। উনি গঙ্গার ওপারের পরিযায়ী নেতা। তাঁর কথায় আমরা চলব না। আমরা সিপিএমের বিরুদ্ধে জীবন দিয়ে আন্দোলন করেছি। চারবার জেল খেটেছি। ওঁকে সতর্ক করছি। আমরা শিরদাঁড়া সোজা করে রাজনীতি করি। আমরা মৃদুল গোস্বামীর নেতৃত্বে দল করব। কারণ, তিনি মমতা বন্দ্যোপাধায়ের ঠিক করা দলের সভাপতি।’’ লোকসভা ভোটের সময় জেলা সভাপতির দায়িত্বে ছিলেন মোহন। ভোটের পরেই দল মোহনকে সরিয়ে মৃদুল গোস্বামীকে জেলা সভাপতির দায়িত্ব দেন।

এ ব্যাপারে ঋতব্রতকে ফোন করা হলে তিনি বলেন, ‘‘মোহনবাবু অনেক বড় নেতা। আমি সাধারণ বুথ স্তরের কর্মী। দলনেত্রীর নির্দেশে এখানে পড়ে বুথে বুথে কাজ করছি। মোহনবাবু আমার কথায় চলবেন কেন? আমি তো অত বড় নেতা নই।’’ মৃদুল বলেন, ‘‘আমি বিষয়টি কিছুই জানি না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন