Bike

মালবাজার-লাটাগুড়ি জঙ্গল পথে দূর্ঘটনায় মৃত্যু এক বাইক আরোহীর

পুলিশ জানিয়েছে, শুক্রবার সকালে জলপাইগুড়ি থেকে মালবাজারের দিকে বাসটি যাচ্ছিল। অন্যদিকে,  বাতাবাড়ি থেকে লাটাগুড়ির দিকে দুটি বাইকে করে যাচ্ছিলেন তিনজন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জলপাইগুড়ি শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২০ ১৬:২৫
Share:

পুলিশ জানিয়েছে, শুক্রবার সকালে জলপাইগুড়ি থেকে মালবাজারের দিকে বাসটি যাচ্ছিল। অন্যদিকে,  বাতাবাড়ি থেকে লাটাগুড়ির দিকে দুটি বাইকে করে যাচ্ছিলেন তিনজন। নিজস্ব চিত্র

গরুমারা জাতীয় উদ্যান সংলগ্ন জাতীয় সড়কে সরকারি বাসের ধাক্কায় মৃত্যু হল এক বাইক আরোহীর। গুরুতর জখম আরও একজন। শুক্রবার সকালে মালবাজার-লাটাগুড়ি জঙ্গল পথে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাসের সঙ্গে মোটর বাইকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় বাইক আরোহীর। গুরুতর জখম হয়েছেন আরও একজন। তাঁকে মঙ্গলবাড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসটিকে আটক করেছে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি নিয়ে আসা হয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, শুক্রবার সকালে জলপাইগুড়ি থেকে মালবাজারের দিকে বাসটি যাচ্ছিল। অন্যদিকে, বাতাবাড়ি থেকে লাটাগুড়ির দিকে দুটি বাইকে করে যাচ্ছিলেন তিনজন। গরুমারা গেটের প্রায় এক কিমি দূরে জঙ্গলের রাস্তায় দুই আরোহীর একটি বাইক বাসটির সামনে সজোরে ধাক্কা মারে। ঘটনায় বাইক থেকে ছিটকে রাস্তায় পড়ে যান দুই আরোহী। ঘটনাস্থলেই মৃত্যু হয় একজনের। অপরজন গুরুতর আহত হয়েছেন। স্থানীয় মানুষ আহত ব্যক্তিকে চালসার মঙ্গলবাড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে ঘটনাস্থলে যায় মেটেলি থানার পুলিশ। বাসের যাত্রীদের অন্য বাসে করে তাদের গন্তব্যে পাঠানো হয়।

Advertisement

আরও পড়ুন: সামনেই বিয়ে, ‘ভয়ঙ্কর অগোছালো’ কেন দেবলীনা?

পুলিশ বাস ও বাইকটিকে আটক করেছে। দেহ ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন: দলীয় বৈঠকের আগে টুইট করে অনশন আন্দোলনের স্মৃতিচারণ মমতার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন