যুবককে গুলি মালদহে

সাতসকালে গুলি করে ছিনতাই এর চেষ্টায় আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। একই সঙ্গে পুলিশের ভুমিকা নিয়েও সরব হয়েছেন তাঁরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ২০ জুলাই ২০১৭ ০১:৪৭
Share:

আহত: মালদহ মেডিক্যালে হাসনাত শেখ। —নিজস্ব চিত্র।

সাত সকালে যুবককে গুলি করে ছিনতাইয়ের চেষ্টা করল তিন দুষ্কৃতী। বুধবার এই ঘটনায় আতঙ্ক সৃষ্টি হয় মালদহের ইংরেজবাজার থানার বাগবাড়ি এলাকায়।

Advertisement

সাতসকালে গুলি করে ছিনতাই এর চেষ্টায় আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। একই সঙ্গে পুলিশের ভুমিকা নিয়েও সরব হয়েছেন তাঁরা। গুলিবিদ্ধ যুবক আশঙ্কাজনক অবস্থায় মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ জানিয়েছে, গুলিবিদ্ধ যুবকের নাম হাসনাত শেখ। তিনি মুর্শিদাবাদের ফরাক্কার বাসিন্দা। এখানে তিনি শ্রমিকের কাজ করেন।

গত ছ’মাস ধরে বাগবাড়ির মোহনভাটা গ্রামে বসবাস করেন হাসনাত। গ্রামেরই একটি ইটভাটাতে শ্রমিকের কাজ করেন তিনি। এ দিন সকাল ছ’টা নাগাদ হাসনাত মোটরবাইক নিয়ে বাঁধ রোড দিয়ে চণ্ডীপুর গ্রামে ভাটার মালিক মহম্মদ বাদশা শেখের বাড়ি যাচ্ছিলেন। সেই সময় একটি মোটরবাইকে করে তিন দুষ্কৃতী তাঁর পিছু নেয় বলে অভিযোগ। বাঁধের উপরে নির্জন একটি জায়গায় তাঁকে লক্ষ করে দু’ রাউন্ড গুলি ছোড়ে। একটি গুলি পিঠে লাগলে বাইক থেকে ছিটকে পড়েন হাসনাত। তখন দুষ্কৃতীরা তাঁর মোটরবাইকটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। গুলির শব্দে বাসিন্দারা ছুটে গেলে দুষ্কৃতীরা পালিয়ে যায়। গুলিবিদ্ধ যুবককে তাঁরাই মালদহ মেডিক্যালে ভর্তি করান। অস্ত্রোপচার করে ওই যুবকের শরীর থেকে গুলি বের করা হয়েছে। তাঁর অবস্থা এখন স্থিতিশীল।

Advertisement

বাসিন্দাদের অভিযোগ, বাগবাড়ির নির্জন বাঁধ রোডে দুষ্কৃতীদের দৌরাত্ম্য বাড়ছে। পুলিশের নজরদারির অভাবে চুরি ছিনতাইয়ের মতো ঘটনা ঘটছে। তবে পুলিশের প্রাথমিক অনুমান, টাকা পয়সা নিয়ে বিবাদের জেরেই ওই যুবকের উপর হামলা হয়েছে। ইংরেজবাজার থানার আইসি পূর্ণেন্দু কুণ্ডু বলেন, ‘‘সমস্ত দিকই খতিয়ে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন