Paresh Chandra Adhikary

Paresh Chandra Adhikary: পরেশের পাশে থাকার বার্তা পার্থর

মঙ্গলবার বাগডোগরা বিমানবন্দর হয়ে মেখলিগঞ্জে ফেরেন পরেশ। সেখানে জেলা তৃণমূলের কোনও শীর্ষ নেতাকেই দেখা যায়নি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

কোচবিহার শেষ আপডেট: ২৬ মে ২০২২ ০৭:৩৫
Share:

ফাইল চিত্র।

রাতে পরেশ অধিকারীর সঙ্গে দেখা করলেন তৃণমূলের কোচবিহার জেলা সভাপতি পার্থপ্রতিম রায়। তিনি জানালেন, পরেশকে নিয়ে এ বার তিনি একাধিক কর্মসূচিতে যোগ দেবেন। তৃণমূলের কোচবিহার জেলা সভাপতি গিরীন্দ্রনাথ বর্মণ অবশ্য এই মুহূর্তে পরেশের সঙ্গে দেখা করার কোনও ইচ্ছে প্রকাশ করেননি। পার্থপ্রতিম বলেন, “আইন-আদালতের বিষয়ে কিছু বলার নেই। পরেশ অধিকারী জেলায় ফিরেছেন। এ বার একসঙ্গে দলীয় কর্মসূচিতে যোগ দেব।”

Advertisement

আজ, বৃহস্পতিবার শীতলখুচির একটি কর্মসূচিতে পরেশ যোগ দিতে পারেন বলে পার্থপ্রতিম জানিয়েছেন। দলের জেলা চেয়ারম্যান গিরীন্দ্রনাথ বলেন, “এই মুহূর্তে পরেশ অধিকারীর সঙ্গে দেখা করার কোনও কর্মসূচি আমার নেই। পরে অবশ্যই দেখা করব।” পরেশকে একাধিক বার ফোন করা হলেও তিনি ফোন ধরেননি। মঙ্গলবার মেখলিগঞ্জে ফিরে পরেশ অবশ্য জানিয়ে দেন, আইন আইনের পথে চলবে। তিনি দলীয় কর্মসূচিতে অংশ নিয়ে যাবেন।

গত ১৭ মে মেখলিগঞ্জে কেন্দ্রের বিরুদ্ধে মহামিছিলের ডাক দিয়েছিলেন পরেশ অধিকারী। ওই মিছিলে যোগ দিয়েছিলেন পার্থও। ওই দিন তাঁর মেয়ে অঙ্কিতার শিক্ষিকার চাকরি নিয়ে মামলায় সিবিআই তদন্তের নির্দেশ দেয় আদালত। পরেশ অধিকারীকে তিন দফায় সিবিআই জিজ্ঞাসাবাদ করে। সেখান থেকে পরেশ কী ভাবে আবার নিজের পক্ষ নিয়ে মানুষের সামনে হাজির হবেন বা দুর্নীতির অভিযোগেরই বা কী উত্তর দেবেন সেই অপেক্ষা শুরু করেন প্রত্যেকে।

Advertisement

মঙ্গলবার বাগডোগরা বিমানবন্দর হয়ে মেখলিগঞ্জে ফেরেন পরেশ। সেখানে জেলা তৃণমূলের কোনও শীর্ষ নেতাকেই দেখা যায়নি। রাতে অবশ্য পরেশের সঙ্গে দেখা করে পার্থপ্রতিম বলেন, “কারও বিরুদ্ধে অভিযোগ উঠলেই তা প্রমাণিত হয়। আমরা পরেশ অধিকারীর পাশে আছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন