পাচার হওয়ার আগেই উদ্ধার হলেন যুবতী

পাচার হওয়ার আগে নিউ জলপাইগুড়ি স্টেশন চত্বর থেকে উদ্ধার করা হল এক যুবতীকে। শনিবার সন্ধেয় যুবতীকে উদ্ধার করেছে এক স্বেচ্ছাসেবী সংগঠন। তিনি জলপাইগুড়ি জেলার ডামডিমের বাসিন্দা। পাচারের অভিযোগে পবন কুমার নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে নিউ জলপাইগুড়ি জিআরপি।

Advertisement
শেষ আপডেট: ২৮ জুন ২০১৫ ০১:৩৮
Share:

পাচার হওয়ার আগে নিউ জলপাইগুড়ি স্টেশন চত্বর থেকে উদ্ধার করা হল এক যুবতীকে। শনিবার সন্ধেয় যুবতীকে উদ্ধার করেছে এক স্বেচ্ছাসেবী সংগঠন। তিনি জলপাইগুড়ি জেলার ডামডিমের বাসিন্দা। পাচারের অভিযোগে পবন কুমার নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে নিউ জলপাইগুড়ি জিআরপি। তাকে জিজ্ঞাসবাদ করা হচ্ছে। মূলত এলাহাবাদে বাসিন্দা হলেও বিগত কয়েক বছর ধরে সে দিল্লির বাসিন্দা বলে জানা গিয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠনের উত্তরবঙ্গ ও বিহারের প্রোজেক্ট কোঅর্ডিনেটর দীপ বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘ডুয়ার্সের অন্য একটি এনজিও সূত্রে খবর পেয়ে ওই যুবতীকে উদ্ধার করা হয়।’’ যুবকের কাছ থেকে পাওয়া নথিতে জানা গিয়েছে, সে একটি প্লেসমেন্ট এজেন্সি চালায়। স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। যুবতীকে স্থানীয় একটি হোমে রাখা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন